বলিউড

এবার হৃতিককে খোঁচা কঙ্গনার

মুম্বাই, ০১ মার্চ – বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যেন খেপেছেন। তিনি কঠিন শাস্তি দিতে চান তার শত্রুদের। তবে এই প্রতিশোধ কী বাস্তবের কোনো কিছু?

আসলে নতুন একটি রিয়ালিটি শো আসছে। নাম ‘লকআপ’। এটি সঞ্চালনা করছেন কঙ্গনা। এই শোতেই না কি তিনি তার শত্রুদের শাস্তি দেবেন। আর তার শাস্তির প্রথমেই রয়েছেন করণ জোহর। তবে সে যাই হোক করণ জোহর ভক্তদের জন্য স্বস্তি যে-কঙ্গনার এই প্রতিশোধ বাস্তবের কিছু না।

সম্প্রতি লকআপ রিয়্যালিটি শোয়ের প্রচারে এসে কঙ্গনা বলেছিলেন, আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।

শুধু করণ জোহরকেই যে নিজের শত্রু বানিয়েছেন কঙ্গনা তা কিন্তু নয়। হৃতিককে কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

প্রতিযোগীদের সঙ্গে আলাপের সময় কঙ্গনা জানালেন, আমার এই লকআপ দেখার পর অনেকেই খুব ভয় পেয়েছেন। সবাই ভাবছে, এবার বুঝি তাদের মুখোশ খুলে গেলো। আমাকে বহু লোকই পাঁচ আঙুল জুড়ে হাত জোড় করে অনুরোধ করছেন, মুখ বন্ধ রাখতে। তবে শুধু পাঁচ আঙুলের লোক নয়, অনুরোধ করেছেন যাদের ছটা আঙুল রয়েছে তারাও।

এদিকে কঙ্গনার ‘লকআপ’ ২৭ ফেব্রুয়ারি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আইনি জটিলতার মুখে তা আটকে গেছে। হায়দরাবাদ সিভিল কোর্ট থেকে স্থগিতাদেশ দেওয়া হয়েছে এই শোয়ের ওপর। ফলে এটি কবে নাগাদ প্রচারে আসবে তা অনিশ্চিত।

এন এইচ, ০১ মার্চ

Back to top button