নাটক

প্রকাশ্যে নিলয়-হিমির ‘বেশরম’

ঢাকা, ০১ মার্চ – চলতি সময়ে নাটকে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত নিলয় আলমগীর ও জান্নাত আক্তার হিমি। এই জুটিকে নিয়ে জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘বেশরম’ নামের একটি নাটক। রোমান্টিক, কমেডি, পারিবারিক গল্পের নাটকটি গত ২৭ ফেব্রুয়ারি লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

ফেরারী ফরহাদের রচনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন- সাবেরী আলম, রকি খান, শাহাবাজ সানি, বাশরী , মোস্তাক মুকুল, টাইগার মামুনসহ অনেকে।

নাটকের কাহিনীতে দেখা যাবে মালিহা বেগম সমাজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী শরাফাত সাহেবের স্ত্রী। স্বামীর ব্যবসায়িক প্রভাব ও নিজের চাল-চলন ও বুদ্ধিমত্তার কারণে সমাজে কিংবা বন্ধু-বান্ধব মহলে আভিজাত্যের প্রভাব ধরে রেখেই নাগরিক জীবনে দিনাতিপাত করছেন। শরাফাত সাহেব সফল ব্যবসায়ী হিসেবেই নিজেকে গুটিয়ে নিয়ে বর্তমানে ভোগ-বিলাসী জীবনযাপন করছেন। তাদের দুই ছেলে পরিবার নিয়ে প্রবাসী।

এমএ পড়ুয়া মেয়ে রানুকে সুপাত্রের হাতে তুলে দিয়ে শান্তি ও স্বস্তির নিঃশ্বাস ফেলতে চায়। মালিহা বেগম বিসিএস পাত্র ছাড়া অন্যকোন পেশা এলাউ করেন না। এমন এক পারিবারিক শান্তিপূর্ণ মুহুর্তে রানু শফি নামক এক যুবককে নিয়ে বাড়িতে হাজির হয়। এভাবেই নানা ঘটনায় এগিয়ে যায় নাটকটি।

এন এইচ, ০১ মার্চ

Back to top button