বলিউড

খোলামেলা দৃশ্য নিয়ে যা বললেন অভিনেত্রী উরফি

মুম্বাই, ২৮ ফেব্রুয়ারি – সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সব সময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। এই খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে। বিগ বস ওটিটির কারণে বেশ নাম কামিয়েছেন তিনি। তবে বরাবরই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। এক সাক্ষাৎকারে উরফি জানালেন সিনেমায় গোপন দৃশ্যে অভিনয় করা নিয়ে কথা বলেছেন তিনি।

সম্প্রতি উরফির নীল বিকিনি পরা খোলা পিঠের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এই ভিডিও প্রকাশের পরপরই উরফি এক সাক্ষাৎকারের মুখোমুখি হয়েছেন তিনি।

উরফি বলেন, কোন কারণ ছাড়া নগ্নদৃশ্যে অভিনয় করতে আমি রাজি নই। যদি আমাকে নগ্নদৃশ্যে অভিনয় করতেই হয়ে তাহলে সেটা স্ক্রিপ্টের প্রয়োজনেই করব। এছাড়া কোন ভাবেই সম্ভব নয়। দর্শক আমাকে নগ্ন দেখতে চাইলেই যে আমি নগ্ন হচ্ছি না। সিনেমার গল্পে থাকা দৃশ্যে যদি শিল্পের ছোঁয়া থাকে তাহলে সেখানেতো নগ্নতা কোন বিষয় না। এ বিষয়ে ভাবা যেতে পারে।

কোন নির্মাতার নির্মাণে তিনি খোলামেলা দৃশ্যে প্রস্তত? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘নির্মাতা তো অবশ্যই শেল্পিক হতে হবে। যদি নাম বলতেই হয় তাহরে সঞ্জয় লীলা বানসালীকেই আমার প্রথম পছন্দ। ওনার নির্মাণে যদি কোন ভালো মানের গল্পে খোলামেলা দৃশ্য কিংবা গোপন দৃশ্যে অভিনয় করতে আমার কোন আপত্তি নেই।’

প্রসঙ্গত, সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সব সময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

এন এইচ, ২৮ ফেব্রুয়ারি

Back to top button