বলিউড

ক্যামেরার সামনে সারার ২০ বার পোশাক বদল (ভিডিও)

মুম্বাই, ২৮ ফেব্রুয়ারি – বলিউড অভিনেত্রী সারা আলী খান। ক্যারিয়ারের অল্প সময়ের মধ্যে দর্শকের নজর কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব সাইফ আলী খান ও অমৃতা দম্পতির এই কন্যা। দু’দিন আগে সারা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ২০ বার পোশাক বদল করেছেন তিনি, যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে ক্যামেরার সামনে মুহূর্তের মধ্যে পোশাক বদলাতে দেখা যায় সারাকে। লেহেঙ্গা, বিকিনি থেকে শর্টস এবং ওয়ান পিসে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। কয়েক সেকেন্ডের মধ্যে বিভিন্ন স্টাইলের পোশাকে দেখা যায় তাকে। কোনো পোশাকে সারাকে আবেদনময়ী দেখাচ্ছে, আবার কোনো পোশাকে খুব মিষ্টি। নায়িকার ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই নেটদুনিয়ায় চর্চায় থাকে। দেশি অবতার হোক বা সাহসী স্টাইল, সারার প্রতিটি লুকই ভক্তরা পছন্দ করেছেন।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সারার। এরপর রণবীর সিংয়ের বিপরীত ‘সিম্বা’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘লাভ আজ কাল’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বর ওয়ান’ সিনেমায় দেখা গেছে তাকে।

সারা আলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ।

সারা বর্তমানে গুজরাটের রাজকোটে অবস্থান করছেন। সেখানে তার পরবর্তী ‘গ্যাসলাইট’ সিনেমার শুটিং করছেন। গতকাল সেখানে গিয়েছেন এই অভিনেত্রী। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। তা ছাড়াও এতে অভিনয় করছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

এন এইচ, ২৮ ফেব্রুয়ারি

Back to top button