জাতীয়

স্বাস্থ্যসেবা মিলবে মোবাইল অ্যাপে

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি – বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশও টেলিমেডিসিন স্বাস্থ্যসেবার যুগে প্রবেশ করেছে। এরই ধারাবাহিকতায় রাজধানীর ১০০ ফিটে অবস্থিত গ্রীণ ভিল আউটডোর ভেন্যুতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের সর্বস্তরের মানুষের জন্য সহজ স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো জায়ন্যাক্স হেলথ। ২৬ ফেব্রুয়ারি যাত্রা করে সেবাদাতা এই প্রতিষ্ঠানটি।

আয়োজনে জানানো হয়, জায়ন্যাক্স হেলথের মাধ্যমে একটি মোবাইল ভিত্তিক স্বয়ংসম্পূর্ন স্বাস্থ্যসেবা যা ব্যক্তিগত এবং পারিবারিক, উভয় ক্ষেত্রেই বিভিন্ন ধরনের হেলথ প্যাকেজ সেবা প্রদান করা হবে।

জায়ন্যাক্স হেলথ দিচ্ছে বাংলাদেশের মধ্যে সবচেয়ে বড় হাসপাতাল পার্টনার লাইনআপের প্রায় ১৫০টিরও বেশী হাসপাতালে সর্বোচ্চ ২ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা, সবচেয়ে বেশী ডায়গনস্টিক সেন্টার এর সাথে পার্টনারশীপ এবং ১০০ টিরও বেশী আউটলেটে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট, ২৪/৭ কল সেন্টার সার্ভিসের পাশাপাশি বিশেষজ্ঞ ডাক্তারের সাথে অডিও এবং ভিডিও কলে কনসালটেশন সেবা এবং আকর্ষনীয় আরো অনেক কিছু। উল্লেখিত সেবাগুলো গ্রহণ করবার জন্য একজন গ্রাহককে জায়ন্যাক্স হেলথ অ্যাপটি ইন্সটল করতে হবে এবং মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

আয়োজনে জায়ন্যাক্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, মো. জাইম আহমেদ তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশের মত উন্নয়নশীল দেশে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বেসিক স্বাস্থ্যসেবা প্রদানই জায়ন্যাক্স হেলথ এর মূল লক্ষ্য’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জায়ন্যাক্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোঃ জাইম আহমেদ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল হোসাইন সহ সংশ্লিষ্ট অন্যন্য কর্মকর্তারা।

সূত্র : সমকাল
এন এইচ, ২৭ ফেব্রুয়ারি

Back to top button