ঢালিউড

আমি শ্রমজীবী মানুষের নায়ক: বাপ্পী চৌধুরী

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি – বাপ্পী চৌধুরী। তারকা অভিনেতা। সম্প্রতি তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবি ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে-

এ মুহূর্তে কোথায় আছেন?

রংপুর গিয়েছিলাম। সেখান থেকে ঢাকা ফিরছি। শাপলা টকিজ প্রেক্ষাগৃহে দর্শকের সঙ্গে নিজের অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবি দেখে আনন্দ ভাগাভাগি করেছি।

ছবিটি নিয়ে দর্শক সাড়া কেমন পাচ্ছেন?

ছবিটি যারা দেখেছেন তাদের বেশ প্রশংসা পাচ্ছি। গল্পনির্ভর এ কমেডি ছবিতে দর্শক আমাকে নতুনরূপে দেখছেন। অপু বিশ্বাসের সঙ্গে আমার পর্দা রসায়ন দর্শক গ্রহণ করেছেন। তৃতীয় সপ্তাহে হলের সংখ্যা আরও বেড়েছে। বিগত কয়েক বছরে সিনেমা হলে দর্শকের এমন উপচে পড়া ভিড় কখনোই দেখিনি। অনেকেই বলেন, আমি শ্রমজীবী মানুষের নায়ক। এটা গর্ব করে আমিও বলতে চাই। শ্রমজীবী মানুষের পাশাপাশি সব শ্রেণির দর্শক ছবিটি দেখছেন।
দর্শকদের উদ্দেশে ছবিটি নিয়ে কিছু বলবেন?

আপনারা ছবির শেষ পর্যন্ত দেখবেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শেষের ১০ মিনিটই অনেক মজার। এতে আমার সঙ্গে ছবির মূল নায়ক সাদেক বাচ্চুর দুর্দান্ত অভিনয়ের মুন্সিয়ানা রয়েছে। তাকে অনেক মিস করছি। তিনি বেঁচে থাকলে হয়তো তাকে বলতাম- তুমি আমার শ্বশুর হও বা না হও, কাকা আমার সব সময় জিন্দাবাদ।

হাতে থাকা ছবিগুলোর খবর কী?

‘ঢাকা ২০৪০’, ‘কভিড-১৯ ইন বাংলাদেশ’, ‘৫৭০’, ‘যন্ত্রণা’ ছবির কাজ প্রায় শেষ। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘জয় বাংলা’, ‘কুস্তিগীর’ ও ‘ডেঞ্জার জোন’ ছবিটি।
ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করেছেন। এমন কোনো চরিত্র আছে যাতে আপনার অভিনয়ের ইচ্ছা রয়েছে?
‘আর্মি’ ও ‘ক্রিকেটার’ চরিত্রের প্রতি দুর্বলতা রয়েছে। সেরকম চরিত্রের প্রস্তাব এখনও পাইনি।

এম ইউ/২৭ ফেব্রুয়ারি ২০২২

Back to top button