ফুটবল

রায়ো ভায়োকানোর বিপক্ষে রিয়ালের কষ্টার্জিত জয়

লা লিগায় রায়ো ভায়োকানোর বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। তবে এ জয়ে শীর্ষস্থান আরো মজবুত হলো কার্লো আনচেলত্তির শিষ্যদের। দলের জয়সূচক গোলটি করেছেন করিম বেনজেমা।

এদিন নবম মিনিটে বক্সের বাইরে থেকে ভিনিসিয়ুসের নেওয়া বাঁকানো শট অল্পের জন্য জাল খুঁজে পায়নি। পরের মিনিটেই আক্রমণে যায় রায়ো ভায়োকানো, বেবের নেওয়া শট কাছের পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়।

৩৯তম মিনিটে কাসেমিরো বল জালে জড়ান। কিন্তু রায়ো ভায়াকানোর ফুটবলাররা অফসাইড দাবি করায় ভিএআরের সাহায্য নেন রেফারি। ভিএআর চেকে অফসাইডের বাঁশি বাজান রেফারি, ফলে হয়নি গোল।

বিরতির পর অবশেষে ৮৩তম মিনিটে জয়সূচক গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। লস ব্লাংকোসদের ত্রাতা হয়ে আসেন করিম বেনজেমা। ভিনিসিয়ুস জুনিয়রের বাড়ানো বলে বক্সের ভেতর থেকে বাম পায়ের শটে বল জালে জড়ান এই তারকা। চলতি লিগে এটি তার ১৯তম গোল। বাকি সময়ে আর রিয়াল মাদ্রিদের রক্ষণ ভাঙতে পারেনি ভায়োকানো।

লিগে ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। ২৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে বারোতম স্থানে রায়ো ভায়াকানো। রিয়াল মাদ্রিদ থেকে এক ম্যাচ কম খেলা সেভিয়া ৫১ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ২৪ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে বার্সেলোনা।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ২৭ ফেব্রুয়ারি

Back to top button