বলিউড

চাচার প্রশংসায় পঞ্চমুখ রাম চরণ (ভিডিও)

হায়দ্রাবাদ, ২৩ ফেব্রুয়ারি – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণ। তার আরেক পরিচয় তিনি মেগাস্টার চিরঞ্জীবির ভাই এবং অভিনেতা রাম চরণের চাচা। পবনের পরবর্তী সিনেমা ‘ভীমলা নায়ক’। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে। ট্রেইলার দেখে চাচার প্রশংসায় পঞ্চমুখ রাম চরণ।

এক টুইটে রাম চরণ বলেন—‘‘ভীমলা নায়ক’ সিনেমার ট্রেইলারটি খুবই উত্তেজনাপূর্ণ। পবন কল্যাণ গুরুর প্রতিটি সংলাপ ও অ্যাকশন খুবই শক্তিশালী।’’ পাশাপাশি রানা দাগ্গুবতীর প্রশংসা করে রাম চরণ লিখেন, ‘আমার বন্ধু রানা দাগ্গুবতীর অভিনয় ও উপস্থিতিও দারুণ।’

এর আগে ইউটিউবে মুক্তি পায় সাগর কে চন্দ্র পরিচালিত এ সিনেমার ‘লালা ভীমলা’ গানটি। লিরিক্যাল এ ভিডিওটি মুক্তির পর নতুন রেকর্ড গড়ে।

মালায়ালাম ভাষার ব্লকবাস্টার ‘আয়াপানুম কোশিয়ুম’ সিনেমার রিমেক ‘ভীমলা নায়ক’। এর চিত্রনাট্য রচনা করেছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। পবন কল্যাণ ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন—নিথিয়া মেনন, মুরালি শর্মা, রঘু বাবু প্রমুখ। সিতারা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ‘ভীমলা নায়ক’। আগামী ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।

পরিচালক হরিষ শংকরের ‘পিএসপিকে২৮’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন পবন। সিনেমাটির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ পেয়েছে। শোনা যাচ্ছে, এ সিনেমায় পবনের বিপরীতে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি। তা ছাড়াও তার হাতে রয়েছে ‘হরি হারা বীরা মালু’ সিনেমার কাজ। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়েসী অভিনেত্রী নিধি আগরওয়াল।

এন এইচ, ২৩ ফেব্রুয়ারি

Back to top button