ক্রিকেট

আফগানিস্তানকে সহজ পরিকল্পনায় হারাতে চায় বাংলাদেশ

ঢাকা, ২১ ফেব্রুয়ারি – আইসিসি সুপার লিগের অংশ আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে আফগানিস্তানকে সহজ পরিকল্পনায় হারাতে চায় বাংলাদেশ।

রোববার চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে বাংলাদেশের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ বলেন, ‘আমাদের একটি সহজ পরিকল্পনা এবং আমরা এটি অনুসরণ করবো। আশা করি এই সহজ পরিকল্পনার মাধ্যমেই তাদেরকে সিরিজে হারানো সম্ভব হবে।’

মিরাজের মতে, সহজ পরিকল্পনার অর্থ হল দীর্ঘদিন যাবত অনুসরন করে আসা ব্র্যান্ডের ক্রিকেট খেলা। ওয়ানডে ফরম্যাটে সব সময়ই একটি শক্তি দল বাংলাদেশ, তাই আফগানিস্তানের বিপক্ষে ফেভারিট হয়েই শুরু করবে।

মিরাজ বলেন, ‘ওয়ানডে ক্রিকেটে আমরা সব সময়ই ভালো। আমরা এই ফরম্যাটের জন্য ক্রিকেটের একটি ব্র্যান্ড সেট করেছি এবং সন্দেহ নেই, আমরা আবার এটি অনুসরণ করার চেষ্টা করবো। তবে বলছি না, আমরা সিরিজের সব ম্যাচই সব জিতবো। আমাদের প্রথম টার্গেট সিরিজ জয়, পরে দেখা যাবে কি হয়।’

আইসিসি ওয়ানডে সুপার লিগে এখন পর্যন্ত চারটি সিরিজে ১২টি ম্যাচের মধ্য আটটিতে জিতেছে বাংলাদেশ। বর্তমানে ৮০ পয়েন্ট নিয়ে ইংল্যান্ডের পর দ্বিতীয় স্থানে রয়েছে তারা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের তিনটি ওয়ানডে হবে আগামী ২৩, ২৫ এবং ২৮ ফেব্রুয়ারি। সবগুলো ম্যাচ শুরু সকাল ১১টায়।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২১ ফেব্রুয়ারি

Back to top button