নাটক

বড় পর্দায় প্রথমবার নিজেদের দেখে উচ্ছ্বসিত নিশো-মেহ্জাবীন

ঢাকা, ২০ ফেব্রুয়ারি – রোমান্টিক গল্পের আদলে মার্ডার মিস্ট্রি নিয়ে নির্মিত ‘রেডরাম’ সিনেমাটি ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেলেও আজ সন্ধ্যায় রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস প্রেক্ষাগৃহে ছবিটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

এরমধ্য দিয়ে নিজেদেরকে প্রথমবারের মত বড় পর্দায় দেখলেন আফরান নিশো ও মেহ্জাবীন চৌধুরী। নিজেদেরকে পর্দায় দেখে দারুণ উচ্ছ্বসিত এ দুই তারকা। নিশো ও মেহজাবীনসহ এসময় উপস্থিত ছিলেন, সুমাইয়া শিমু, আজিজুল হাকিম, সালহা নাদিয়া, মনোজ প্রামাণিকসহ রেডরাম-এর অন্যান্য শিল্পী ও কলাকুশলী। বিশেষ প্রদর্শনীতে এছাড়াও বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি এবং সাজগোজের কো-ফাউন্ডার ও চীফ কনটেন্ট অফিসার সিনথিয়া শারমিন ইসলাম।

অনুভূতি জানাতে গিয়ে আফরান নিশো বলেন, নিজেকে প্রথমবার বড় পর্দায় দেখে ভীষণ ভালো লাগছে। দারুণ উচ্ছ্বাস নিয়ে সবার সঙ্গে বসে সিনেমাটি দেখলাম। সবার সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে তাদের ভালো লাগার কথা জানতে পেরে আরও বেশি ভালো লেগেছে। নতুন একটা লোভ জন্মালো, হয়তো শিগগির বড় পর্দায় কাজ করতেও পারি।

তিনি আরও বলেন, ‘রেডরাম’ একটি মার্ডার মিস্ট্রি, থ্রিলার জনরার সিনেমা। যদিও আজকে এটা বড় পর্দায় দেখানো হচ্ছে, কিন্তু এটি বড় পর্দা মাথায় রেখে বানানো হয়নি। আমি কখনো সিনেমা করিনি, তাই আমি আজ উচ্ছ্বসিত এবং এটা নিয়ে অনেক আবেগ কাজ করছে। আশা করছি সবাই ‘রেডরাম’র সঙ্গে থাকবেন।

উচ্ছ্বাস প্রকাশ করে মেহ্জাবীন বলেন, নিজেকে বড় পর্দায় দেখে বেশ উচ্ছ্বসিত আমি। দর্শকসারিতে বসে সবার সঙ্গে নিজের সিনেমা উপভোগ করেছি। চমৎকার একটা মুহূর্ত ছিলো আমার জন্য।

আর ‘রেডরাম’ নিয়ে আমরা পুরো টিম সর্বোচ্চটা দিয়ে কাজ করেছি। যত প্রতিকূলতা এসেছে, আমরা সেটা পাড় করে কাজটা ভালোভাবে সম্পন্ন করার চেষ্টা করেছি। আশা করছি এর প্রতিফলন আপনারা পর্দায় দেখছেন। সবাইকে ‘রেডরাম’ দেখার আমন্ত্রণ জানাই। দেখার পর ভালো মন্দ দুটোই আমাদেরকে জানাবেন।

সাজগোজ নিবেদিত’ দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকি অরিজিনাল ফিল্ম ‘রেডরাম’ গত ১৭ ফেব্রুয়ারি রাত ৮টায় মুক্তি পেয়েছে।

এন এইচ, ২০ ফেব্রুয়ারি

Back to top button