ফুটবল

রিয়ালের বিপক্ষে কি খেলছেন নেইমার?

নভেম্বরের শেষ দিকে ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন নেইমার। বেশ কিছু সময় মাঠের বাইরে তিনি। ইতোমধ্যে ক্লাবের অনুশীলনে যোগ দিয়েছেন। আজ রিয়াল মাদ্রিদের বিপক্ষে এই ব্রাজিলিয়ান সুপারস্টার মাঠে নামতে পারেন এমন আভাস পাওয়া গেছে।

সূত্র বলছে, ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে নকআউট পর্বে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন নেইমার।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে অনুশীলন করেছেন নেইমার। পিএসজি বলছে, রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে খেলার সম্ভাবনা আছে নেইমারের।

প্রায় তিন মাস পর মাঠে নামছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার।

নেইমারের খেলার বিষয় দলের অধিনায়ক মারকিনিয়োস বলেন, ‘নেইমার ভালো আছে এবং পুরো আত্মবিশ্বাস নিয়ে আছে। সে যদি খেলে শতভাগ দিয়েই খেলবে। তবে তাকে খেলানোর সিদ্ধান্ত শুধুই কোচের।’

নেইমারের ফেরার সম্ভাবনার ম্যাচে খেলতে পারছেন না পিএসজির তারকা ডিফেন্ডার সার্হিও রামোস। ইনজুরিতে মাঠের বাইরে ছিটকে গেছেন এই তারকা। তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে তাই দর্শক হয়ে থাকতে হচ্ছে রামোসকে।

এই ম্যাচ দিয়ে বড় পরীক্ষা দিতে হচ্ছে পিএসজির কোচ মারিসিও পচেত্তিনোর। চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার স্বপ্নের বোঝা এখন তার ঘাড়ে।

এই স্বপ্ন পূরণের পথে কোচের তুরুপের তাস হতে পারেন লিওনেল মেসি। রিয়ালের বিপক্ষে সবচেয়ে বেশি গোল করা খেলোয়াড় তিনি। সঙ্গে চ্যাম্পিয়নস লিগের এই আসরে সর্বোচ্চ গোলদাতা হচ্ছেন মেসি।

সূত্র : যুগান্তর
এন এইচ, ১৫ ফেব্রুয়ারি

Back to top button