ক্রিকেট

অবসর নিয়ে কী বললেন ধোনি?

আবুধাবি, ০৩ নভেম্বর- আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলে বরাবরের মতো চেন্নাইয়ের নেতৃত্ব ধোনির কাঁধে। তবে আগের আসরগুলোর তুলনায় এবার অনেকটাই অনুজ্জ্বল ধোনি। নিজেকে যেন খুঁজেই পাচ্ছেন না চেনা ছন্দে। চেন্নাই সুপার কিংসও পথহারা, দিকভ্রান্ত। ধোনি এবং চেন্নাইয়ের এমন দৃশ্য কখনোই কেউ দেখেনি আইপিএলে।

ধোনির অবস্থা যেন মরুর দেশের মরীচিকায় পতিত হওয়ার মতো। নেই আগের সেই দাপট। ধারাবাহিকতার অভাবে আসরের প্লে অফেও জায়গা করতে পারেনি ধোনির দল। আসর থেকে বিদায়ঘণ্টা বেজেছে তার দলের। স্বভাবতই ব্যর্থতার দায় ধোনির দিকেই। আর এর কারণে সমালোচনার মুখে পড়েছেন অধিনায়ক ধোনি।

প্রশ্ন উঠেছে এরপর কি আরো আইপিএল খেলবেন ধোনি? নাকি এবারই বিদায় বলবেন আইপিএলকে। তবে এমন প্রশ্নকে সরাসরি উড়িয়ে দিয়েছে ধোনি।

শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে টসের সময় ড্যানি মরিসনের প্রশ্নে আইপিএল না খেলার বিষয়টি এক কথায় উড়িয়ে দিয়েছেন ধোনি। এসময় ড্যানি মরিসন প্রশ্ন করেন, হলুদ জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? মাত্র দুই শব্দে উত্তর দেন ধোনি। এমএস ধোনি বলেন, ‘একেবারেই না!’

আরও পড়ুন: হলুদের সাজে ব্যাটিং, সানজিদার জীবন সঙ্গীও ক্রিকেটার

তবে চেন্নাই ভক্তদের জন্য খুশির খবর এই যে, ২০২১’র আসরে ধোনিই থাকবেন চেন্নাইয়ের অধিনায়ক। গেল কিছুদিন আগে এমনটাই ইঙ্গিত দিয়েছেন ক্লাবের সিইও কাশী বিশ্বনাথন।

সূত্রঃ সময় নিউজ
আডি/ ০৩ নভেম্বর

Back to top button