ক্রিকেট

মিরপুরের সুযোগ-সুবিধায় খুশি সিডন্স

ঢাকা, ১২ ফেব্রুয়ারি – জাতীয় দলের অনুশীলনের জার্সি গায়ে জেমি সিডন্স একাডেমির এই প্রান্ত থেকে ওই প্রান্ত পর্যন্ত ঘুরে বেড়ালেন। উইকেট খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন। একবার ব্যাট হাতে শ্যাডোও করতে দেখা গেল তাকে। পাশে থাকা গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিজ কমিটির ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন তাকে বিভিন্ন বিষয় বুঝিয়ে যাচ্ছিলেন।

বিপিএলের খেলা থাকায় জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে কাজ করার সুযোগ নেই ব্যাটিং কোচ জেমি সিডন্সের। তাইতো শিষ্যদের খেলা দেখতে নিয়মিত মাঠে আসছেন। সিলেটেও গিয়েছিলেন খেলা দেখতে।

শুক্রবার কুমিল্লা ও খুলনার খেলার পর মিরপুর হোম অব ক্রিকেট সুযোগ-সুবিধা ঘুরে দেখেন। মিরপুরের ইনডোর, আউটডোর ও একাডেমি ঘুরে দেখেছেন। সঙ্গে ছিলেন বিসিবির কিউরেটর গামিনি ডি সিলভা ও গ্রাউন্ডসের ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন।

মুঠোফোনে বাতেন জানালেন, মিরপুরের সুযোগ-সুবিধা দেখে খুশি সিডন্স। সঙ্গে কিছু পরামর্শ দিয়েছেন। যেগুলো নিয়ে শিগগিরিই কাজ করবে বিসিবি।

সৈয়দ আব্দুল বাতেন বলেন, ‘সিডন্স মিরপুরের ফ্যাসিলিটিজ ঘুরে দেখতে চেয়েছেন। এর আগে মাঠে আসলেও ফ্যাসিলিটিজ দেখেননি। ১১ বছর পর আবার একাডেমির, ইনডোরের উইকেট দেখলেন। তাকে আমরা ফ্রি করে দিয়েছি। নিজের মতো করেই দেখেছেন। উইকেট বেড়েছে, সুযোগ সুবিধা বেড়েছে এজন্য প্রশংসা করলেন। ইনডোরের টার্ফ চেঞ্জ করা হয়েছে সেটাও দেখেছেন। সব মিলিয়ে তাকে খুশি মনে হলো। পাশাপাশি খোলামেলা আলোচনাও করেছেন সব কিছু নিয়ে। কিছু পরামর্শ দিয়েছে যেগুলো নিয়ে আমরা কাজ করবো।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১২ ফেব্রুয়ারি

Back to top button