বলিউড

কয়েক বছর আগেই রণবীরকে বিয়ে করেছেন আলিয়া!

মুম্বাই, ১২ ফেব্রুয়ারি – বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এক সময় প্রেমের সম্পর্ক নিয়ে লুকোচুরি করলেও এখন এসব নিয়ে আর রাখঢাক নেই তাদের। গুঞ্জন রয়েছে, এ বছরের এপ্রিলেই নাকি বিয়ের পিড়িঁতে বসতে চলেছেন এই জুটি।

কিন্তু এবার আলিয়া দাবি করলেন, তিনি নাকি ইতিমধ্যে রণবীর কাপুরকে বিয়ে করে ফেলেছেন। ভারতীয় সংবাদমাধ্যমে এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন তথ্য জানান এই অভিনেত্রী।

রণবীর কাপুরের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাওয়া নিয়ে এক প্রশ্নের জবাবে এনডিটিভিকে আলিয়া বলেন, ‘মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়ে গেছে। কয়েক বছর আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে করে নিয়েছি।’

২০১৮ সালে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর এবং আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করতে গিয়েই রণবীর-আলিয়ার বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তা প্রেমের সম্পর্কে গড়ায়। তবে তাদের প্রেমের সম্পর্ক টিকবে কিনা- তা নিয়ে সন্দেহ ছিল অনেকের মনেই। কেননা রণবীর কাপুর এবং আলিয়া ভাট- দুজনের জীবনেই প্রাক্তনের তালিকাটা অনেক লম্বা।

তাঁদের অতীতের দিকে তাকিয়ে অনেকেই ভেবেছিলেন, রণবীরের প্রাক্তনের সুদীর্ঘ তালিকায় নাম জুড়বে আলিয়ার কিংবা আলিয়ার প্রাক্তনের তালিকায় নাম জুড়বে রণবীরের।

কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে গত বছর রণবীর জানিয়েছিলেন, করোনা মহামারি শুরু না হলে ২০২০ সালে আলিয়ার সঙ্গে তার বিয়ে হয়ে যেত। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি অন্য কিছু বলে অমঙ্গল ডেকে আনতে চাই না। আমি এই বিষয়টিতে টিক দিয়ে রেখেছি এবং খুব শিগগির বাস্তবায়ন করতে চাই।’

এন এইচ, ১২ ফেব্রুয়ারি

Back to top button