ফুটবল

নেইমারের ব্যাংক একাউন্ট থেকে ৩৬ লাখ টাকা চুরি!

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচকে সামনে রেখে জোর প্রস্তুতি নিচ্ছেন ইনজুরি কাটিয়ে ফেরা নেইমার জুনিয়র। এর মাঝেই দুঃসংবাদ পেলেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এমনটাই জানিয়েছে।

ব্রাজিলের এক ব্যাংকে নেইমারের একাউন্ট থেকে মোট ২ লাখ ২০ হাজার রিয়েল বা ৩৭ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৬ লাখ ৩৮ হাজার টাকা) চুরি হয়েছে। চুরির দায়ে ২০ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করেছে সাওপাওলো রাজ্য পুলিশ।

সাওপাওলো পুলিশ বলছে, গ্রেফতার যুবক এক বেসরকারি প্রতিষ্ঠানের প্রশাসনিক সহকারী হিসেবে কর্মরত। তার নাম প্রকাশ করা হয়নি। তবে ওই যুবক অবৈধ লেনদেন এবং জালিয়াতির সঙ্গে যুক্ত এক অপরাধী চক্রের সদস্য বলে জানা গেছে।

গ্রেফতার যুবক ব্রাজিলের অলনাইন ব্যাংক ট্রান্সফার সিস্টেম ‘পিক্স’ ব্যবহার করে জালিয়াতি করেন বলে জানিয়েছে সাওপাওলো পুলিশ। তার বিরুদ্ধে বেশ কয়েকজন ব্যাংক একাউন্টধারীর সঙ্গে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। ভুক্তভুগিদের মধ্যে নেইমারও একজন। এই অভিযোগের তদন্ত করতে গিয়েই ওই যুবকের খোঁজ পায় রাজ্যের অপরাধ তদন্ত বিভাগ। যুবককে ধরতে সাওপাওলোর ব্যস্ত শহর জোনা লেস্তেতে অভিযান চালায় পুলিশ। জানা গেছে, প্রতারণার সঙ্গে জড়িত আরও কয়েকজনকে শনাক্ত করা হয়েছে।

এদিকে বিষয়টি নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি নেইমার। তাছাড়া মিলিয়ন মিলিয়ন ইউরো যার একাউন্টে পড়ে আছে তার এমন খুচরো অর্থ নিয়ে ভাবার সময় কোথায়! তিনি বরং (রিয়ালের বিপক্ষে) ১৬ ফেব্রুয়ারির ম্যাচের প্রস্তুতি নিচ্ছেন। প্রায় দুই মাসেরও অধিক সময়ের পর ইনজুরি কাটিয়ে বৃহস্পতিবার পিএসজির অনুশীলনে ফিরেছেন এই ৩০ বছর বয়সী ফুটবলার। পিএসজির সর্বশেষ ১২ ম্যাচ মাঠের বাইরে বসে দেখেছেন তিনি।

এর আগে গত বছরের ২৮ নভেম্বর পিএসজির জার্সিতে মাঠে নেমেছিলেন নেইমার। সে ম্যাচে বাঁ পায়ের গোড়ালিতে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন এই ব্রাজিলিয়ান। ইনজুরি কাটিয়ে পূর্ণ ফিট না হলেও পিএসজির অনুশীলনে ফিরেছেন নেইমার। তার লক্ষ্য, চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে মাঠে নামা। তবে ওই ম্যাচের আগে লিগ ওয়ানে শনিবার রাতে রেনের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচে নেইমারের না খেলার সম্ভাবনাই বেশি।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ১১ ফেব্রুয়ারি

Back to top button