নাটক

বিচারকের আসনে মেহজাবীন!

ঢাকা, ১১ ফেব্রুয়ারি – বর্তমান সময়ে নাটকের শীর্ষ অভিনেত্রীদের একজন হলেন মেহজাবিন। তবে নাটকে অভিনয় করার পাশাপাশি ভিন্নধর্মী নানা মাধ্যমে তার উপস্থিতি রয়েছে। এই অভিনেত্রী এবার আসছেন গানের প্রতিযোগিতার বিচারক হয়ে।

স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে আয়োজিত ‘সুরের সেরা’য় ১১ ফেব্রুয়ারি থাকছে ভালোবাসার গানের পর্ব। আর মেহজাবীন এই বিশেষ পর্বে অতিথি বিচারকের আসন অলংকৃত করবেন। তার সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ থাকছেন।

মেহজাবীন গানের মানুষ নন। তবে গান ভীষণভাবে ভালোবাসেন। মূল বিচারকেরা প্রতিযোগীদের গানের চুলচেরা বিশ্লেষণ করলেও মেহজাবীন দেখেছেন সবার আত্মবিশ্বাস, গানের উপস্থাপন, সর্বোপরি এক্স ফ্যাক্টর।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, একটি গ্রুপ অব কোম্পানিজের কর্মীদের নিয়ে একটি গানের রিয়েলিটি শো’র ভাবনাটিই অভিনব। আমি নিজেও যেহেতু রিয়েলিটি শো’য়ের আবিষ্কার, সে কারণেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেয়া ও সাহস জোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছি। এত ভালো প্রতিযোগী একটি কোম্পানিতে রয়েছেন, ভাবা যায় না। পুরো আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে।

এই বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন স্কয়ার গ্রুপের আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদ রানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ও ফ্লোরেন্স। তাদের সঙ্গে মেহজাবীনকে নাচতে, এমনকি অভিনয় করতেও দেখা যাবে। পুরো আয়োজনের সঞ্চালকের দায়িত্বে থাকছেন উপস্থাপিকা মৌসুমী মৌ। প্রযোজনায় অজয় পোদ্দার। অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে।

এন এইচ, ১১ ফেব্রুয়ারি

Back to top button