সংগীত

ইয়াং স্টারের চ্যাম্পিয়ন হলেন ইপা

ঢাকা, ১০ ফেব্রুয়ারি – অনুষ্ঠিত হয়ে গেল আরটিভি আয়োজিত তরুণদের জন্য সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’র গ্র্যান্ড ফিনালে। এবার প্রথম আসরে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন ঢাকার মেয়ে রাইশা ফাইরোজ ইপা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন তিন লাখ টাকা।

প্রথম রানারআপ রওনক জাহান রাইসা। তিনি পেয়েছেন দুই লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন পূজা শীল। তিনি পেয়েছেন এক লাখ টাকা। আর এর মাধ্যমেই এই রিয়েলিটি শো’র পর্দা নামল।

গত ২৭ জানুয়ারি আরটিভির স্টুডিওতে গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। ইয়াং স্টার’র প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, পড়শীর পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করেন মডেল অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

গ্র্যান্ড ফিনালের শুরুতেই তিন বিচারক পরিবেশন করেন থিম সং ‘গলা ছেড়ে গাও’। গানটি লিখেছেন এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

অসংখ্য প্রতিযোগীদের পেছনে ফেলে উঠে আসা সেরা ছয়জনকে নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনালে।

সেরা ছয়জন প্রতিযোগীদের সঙ্গে দ্বৈতভাবে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় ছয়জন শিল্পী। তারা হলেন আগুন, এসআই টুটুল, তপু, পিন্টু ঘোষ, কাজী শুভ ও ঝিলিক।

সংগীতশিল্পী আগুনের সঙ্গে গান পরিবেশন করেন বিজয়ী ইপা। ‘এখন তো সময় ভালোবাসার’ গানটি গেয়ে তারা মুগ্ধ করেন শ্রোতা-দর্শকদের। এসআই টুটুলের সঙ্গে প্রথম রানারআপ রওনক জাহান রাইসা পরিবেশন করেন ‘হও যদি তুমি নীল আকাশ’। কাজী শুভর সঙ্গে ‘মন পাঁজরে’ গানটি গেয়েছেন পূজা শীল।

ঝিলিকের সঙ্গে ‘বেসামাল’ গানে কণ্ঠ মিলিয়েছেন চতুর্থ স্থান পাওয়া লিমন কুমার রায়। পিন্টু ঘোষ গেয়েছেন ‘তোমাকে চাই। তার সঙ্গে গেয়েছেন পঞ্চম স্থান পাওয়া স্বর্গ্য তৈৗহিদ। তপুর সঙ্গে জুটি বেঁধে গেয়েছেন ষষ্ঠ হওয়া মেঘলা রহমান। তারা গেয়েছেন ‘এক পায়ে নুপুর’ গানটি।

এম এস, ১০ ফেব্রুয়ারি

Back to top button