বলিউড

বিয়ের আগেই আলিয়ার পাঁচ প্রেমিকের তথ্য ফাঁস!

মুম্বাই, ০৯ ফেব্রুয়ারি – বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। অভিনয়ের বাইরেও বিয়ে, বাগদান নিয়ে অনেকদিন থেকেই আলোচনায় তারা।

গেল বছরের ডিসেম্বরে বিয়ের কথা থাকলেও সেই তারিখ পিছিয়ে গেছে আগামী এপ্রিল মাসে। ইতোমধ্যে কাপুর ও ভাট পরিবারে প্রাথমিক প্রস্তুতি শুরু হয়েছে। বলি পাড়ায় কান পাতলে এমন খবরই শোনা যাচ্ছে।

গুঞ্জন আছে, রণবীর-আলিয়া রাজস্থানের রণথম্বোরেই সাতপাকে বাঁধা পড়বেন। কারণ, তারা দুজন সেখানেই সবচেয়ে বেশি ছুটি কাটিয়েছেন এবং জায়গাটি তাদের খুবই পছন্দের।

এদিকে রণবীর-আলিয়ার বিয়ের খবরে যখন বলি পাড়ার বাতাস ভারী হচ্ছে ঠিক সেই মুহূর্তেই প্রকাশ্যে এসেছে নায়িকার পাঁচ প্রেমিকের কাহিনী। ভালোবাসা দিবসের (১৪ ফেব্রুয়ারি) আগে আলিয়ার ‘পঞ্চপ্রেম’ অনুরাগী মহলে উত্তেজনা ছড়িয়েছে।

জানা গেছে, আলিয়ার প্রথম প্রেমিক ছিলেন রমেশ দুবে। তারা দুজনেই ‘যমুনাবাই নার্সিং স্কুল’-এ পড়াশোনা করতেন। রমেশ দুবে মিডিয়ার বাইরের মানুষ। সোশ্যাল মিডিয়াতেও তেমন সরব নন তিনি। একই জায়গায় পড়াশোনার সুবাদে আলিয়ার সঙ্গে তার প্রেম জমে ওঠে। যদিও সেই প্রেম স্কুলের গণ্ডি পেরোয়নি।

বলিউডে পা রাখার আগে আলি দদরকারের সঙ্গে প্রেম করতেন আলিয়া। বেশ অনেক দিনই সম্পর্কে ছিলেন তারা। বহু অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যেত। আলিয়া তার দ্বিতীয় প্রেমকে গুরুত্ব দিলেও বলি দুনিয়ায় পা রাখার পর সেই প্রেম ভেঙে যায়। বলিউডের দুনিয়ায় আলিয়ার ওঠা-বসা ভালো চোখে দেখেননি আলি।

করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় আলিয়ার। সেই সিনেমার সহ-অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নায়িকা। তবে দুজনের কেউই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। গুঞ্জন আছে, পরবর্তীতে আরেক তারকা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে নায়কের ঘনিষ্ঠতার কারণে প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন আলিয়া।

এরপরই বলি পাড়ায় খবর ছড়ায়, বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ডেট করছেন আলিয়া। যদিও বরুণও আলিয়ার প্রথম সিনেমার সহ-অভিনেতা ছিলেন। একসঙ্গে সফর শুরু হওয়ায় তাদের ঘিরে নানা গুঞ্জন চাউর হয়। পরবর্তীতে বরুণের প্রেমিকা (বর্তমানে স্ত্রী) নাতাশা দালালের কথা প্রকাশ্যে আসতেই বরুণ-আলিয়ার প্রেমের গল্প চাপা পড়ে।

বিনোদন দুনিয়ার মানুষের পাঠ চুকিয়ে এবার আলিয়ার সঙ্গে খ্যাতনামা ব্যবসায়ী সুনীল মিত্তলের ছেলে কাভিনের প্রেমের খবর শোনা যায়। এক ব্যবসায়িক অনুষ্ঠানে কাভিন ও আলিয়ার দেখা হয়। ক্রমশই তারা ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন। তবে তারা যে প্রেমের সম্পর্কে ছিলেন, তা প্রকাশ্যে আনেননি দুজনের কেউই।

২০১৮ সাল থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে তার গভীর সম্পর্কের কথা স্বীকার করেন। এরপর থেকে তারা প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন।

এম ইউ/০৯ ফেব্রুয়ারি ২০২২

Back to top button