অপরাধ

এলজিইডির ভুয়া কর্মকর্তা গ্রেপ্তার

রাজবাড়ী, ০৯ ফেব্রুয়ারি – রাজবাড়ীর গোয়ালন্দে এলজিইডির এক ভুয়া কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এক বেকার যুবককে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক তৌহিদুলকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত প্রতারকের নাম তৌহিদুল ইসলাম শুভ (২৬)। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি সম্প্রতি উজানচরের চর ফকিরাবাদ গ্রামের বেকার যুবক আলম শেখকে (২১) এলজিইডিতে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়।

ভুক্তভোগী আলম শেখের পিতা সিদ্দিক শেখ বাদী হয়ে মঙ্গলবার তৌহিদুল ইসলাম শুভর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ শুভকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, তৌহিদুল ইসলাম শুভ নিজেকে এলজিইডির উচ্চপদস্থ কর্মকর্তা বলে পরিচয় দেন। তিনি আলম শেখকে তার দপ্তরে (এলজিইডি) চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তার পরিবারের কাছ থেকে সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে তারা প্রতারণার বিষয়টি বুঝতে পারেন।

এভাবে তৌহিদুল ইসলাম শুভ আরও কয়েকজনের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মামলার ভিত্তিতে অভিযুক্ত আসামি তৌহিদুল ইসলাম শুভকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। বিষয়টির অনুসন্ধান চলছে।

সূত্র : আরটিভি
এম এস, ০৯ ফেব্রুয়ারি

Back to top button