অপরাধ

অনলাইনে ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়া খেলার অভিযোগে ৩ যুবক আটক

ফরিদপুর, ০৯ ফেব্রুয়ারি – ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর এলাকা থেকে অনলাইনে ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়া খেলার অভিযোগে তিন যুবককে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার তাদের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়। ক্রিকেট জুয়ার পাকা খেলোয়াড় তারা।

আটককৃতরা হলেন- সদর উপজেলার শিবরামপুরের আছাদুল মোল্যা (৩০), তার ভাই আমিরুল মোল্যা (২৮) ও মুন্সিবাজারের আপেল মিয়া।

ফরিদপুরের ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম জানান, অনলাইনে ক্রিকেট জুয়ার পাকা খেলোয়াড় আটককৃতরা। বিষয়টি জানতে পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামানের নির্দেশনায় ডিবির একটি চৌকস টিম মঙ্গলবার রাতে এ অভিযান চালায়। এ সময় প্রথমে শিবরামপুরের রিয়াদ টেলিকম থেকে আছাদুল ও আমিরুলকে আটক করা হয়। তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোনসহ অনলাইন জুয়ার কিছু টাকা উদ্ধার হয়।

এরপর তাদের দেয়া তথ্য অনুযায়ী শহরের মুন্সিবাজার এলাকা থেকে আপেল মিয়াকে আটক ও একটি মোবাইল ফোনসহ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, অনলাইনে জুয়া খেলার এ চক্রের সঙ্গে সোহেল শেখ (৩০), জুয়েল (৪০) ও কাওছার মোল্যা (৪৫) নামে আরও তিন সদস্য জড়িত। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

ডিবির ওসি জানান, পলাতক আসামিরা বিভিন্ন এলাকায় অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে কাজ করে এবং গ্রামের সহজ-সরল মানুষদের বেশি লাভের প্রলোভন দেখিয়ে আসক্ত করে। প্রতিদিন ২০ হতে ৩০ হাজার টাকা পর্যন্ত তারা মোবাইল ব্যাংকিং চ্যানেলে অবৈধ লেনদেন করে।

এ ব্যাপারে এসআই আব্দুর রহিম মোল্যা বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতোয়ালি থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন।

সূত্র : যুগান্তর
এম এস, ০৯ ফেব্রুয়ারি

Back to top button