ঢালিউড

এবার ‘পুষ্পা’ নাচে ঝড় তুললেন দিঘি (ভিডিও)

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি – তেলেগু ইন্ডাস্ট্রি কাপানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পেয়েছে হিন্দিসহ মোট পাঁচ ভাষায়। ইতোমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘পুষ্পা’। বিশেষ করে হিন্দিতে আশাতীত সাফল্য পেয়েছে সিনেমাটি। সারা বিশ্বে ইতিমধ্যে ৩০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছে ‘পুষ্পা’।

কেবল আয়ের দিক দিয়েই নয়, ‘পুষ্পা’র গানগুলোও পেয়েছে তুমুল জনপ্রিয়তা। ‘ও আন্টাভা’, ‘শ্রীভাল্লি’ বা ‘সামি সামি’ গানগুলো ইন্টারনেট দুনিয়ায় এখন নতুন সেনসেশন। অসংখ্য দর্শক গানগুলো গেয়ে, এগুলোর তালে নেচে ভিডিও প্রকাশ করছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি- কেউই বাদ যাচ্ছেন না এই ট্রেন্ড থেকে।

সেই জোয়ারে এবার গা ভাসিয়ে পুষ্পার গানে কোমর দুলিয়ে ঝড় তুললেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনির সঙ্গে ‘সামি সামি’ গানের তালে নাচের স্টেপ দেন তিনি। সেই নাচ এখন নেট দুনিয়ায় উত্তাল। নাচের ভিডিওটি তানজিল ক্রিয়েশন গ্রুমিং স্কুলের ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ‘তানজিল ক্রিয়েশন গ্রুমিং স্কুল’-এ ব্রাইডাল শুট করেন দিঘি। সেখানেই জনপ্রিয় একাধিক গানের তালে নাচেন তানজিল জনি ও দিঘি। এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমার আলোচিত ‘সামি সামি’ গানের তালে নাচের ভিডিওটির ভিউ ৪৫ হাজার ছাড়িয়েছে। ভিডিওটি ৪ ঘণ্টা আগে আপলোড করা হয়েছে।

এন এইচ, ০৯ ফেব্রুয়ারি

Back to top button