নাটক

‘গোল্ডেন প্লে বাটন ক্রেস্ট’ পেলেন অপূর্ব-মেহজাবীন!

ঢাকা, ০২ নভেম্বর- ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন অপূর্ব-মেহজাবীন জুটি! তবে তা অন্যরকমভাবে! ঘটনাটি ১ নভেম্বর রাতে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় ঘটে! যেখানে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি আয়োজন করে অপূর্ব-মেহজাবীন অভিনীত আলোচিত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নিয়ে গেট টুগেদার।

এই আয়োজনের মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ‘গোল্ডেন প্লে বাটন ক্রেস্ট’ প্রদান করা হয় দেশের সবচেয়ে জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীনকে। দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে এখন দ্বিতীয় নম্বরে অবস্থান করছে তাদের অভিনীত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’। মাত্র ৭৩ দিনে কোটি ভিউ অতিক্রম করে এটি।

অনুষ্ঠানে অংশ নিয়ে উচ্ছ্বসিত মেহজাবীন বললেন, ‘নিজের ইউটিউব থেকে সিলভার বাটন পেয়েছিলাম আগেই। এবার সিএমভি থেকে গোল্ডেন বাটন পেয়ে গেলাম! খুব ভালো লাগছে। সবচেয়ে ভালো লাগার বিষয়, দর্শকদের ভালোবাসা পাওয়া। এই নাটকটি করোনার মধ্যে জীবনবাজি রেখে আমরা করেছি। সেই বাজিটা সার্থক হলো আপনাদের সমর্থন পেয়ে।’

তবে বিশেষ এই আয়োজনে অসুস্থতার কারণে হাজির হতে পারেননি অন্যতম প্রধান অতিথি অপূর্ব। মেহজাবীন সবার কাছে দোয়া চেয়ে জানান, অপূর্বর শরীরের তাপমাত্রা একটু বেশি অনুভূত হওয়ায় শেষ মুহূর্তে অনুষ্ঠানে আসার পরিকল্পনা বাতিল করেছেন।

অনুষ্ঠানে অপূর্বর গোল্ডেন বাটন ক্রেস্ট গ্রহণ করেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। অন্যদিকে মঞ্চে থাকা মেহজাবীনের হাতে ক্রেস্ট তুলে দেন সিএমভির প্রধান এস কে সাহেদ আলী, নির্মাতা শিহাব শাহীন ও আরিয়ান। এই সময় মঞ্চে উপস্থিত ছিলেন ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নির্মাতা রুবেল হাসান।

তাকেও দেওয়া হয় গোল্ডেন প্লে বাটন ক্রেস্ট। তিনি বলেন, ‘আমার ইউনিটের প্রতিটি মানুষের প্রতি কৃতজ্ঞতা। এটা আমার ক্যারিয়ারের প্রথম কোটি ভিউ। ফলে এই টিমটার প্রতি আমি আজীবন ঋণী থাকবো। বিশেষ করে আমার দুই শিল্পী অপূর্ব ভাই, মেহজাবীন আপু আর প্রযোজক পাপ্পু ভাইয়ের প্রতি। আমরা একসঙ্গে আরও অনেক কাজ করতে চাই।’ক্রেস্টপ্রাপ্ত ও অতিথিরা

বিশেষ এই উদযাপন অনুষ্ঠানে নাটকটির সঙ্গে জড়িত মোট ৪০ সদস্যকে ক্রেস্ট প্রদান করা হয়। সিএমভি’র প্রধান এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘নাটকটি মানুষ যেভাবে গ্রহণ করেছেন, তা মুগ্ধ হওয়ার মতো। অথচ এই এর শুটিং হয়েছে করোনার ভয়ংকর ভয় বুকে নিয়ে। আমরা সবাই দুশ্চিন্তায় ছিলাম কাজটি করতে পারবো কিনা! করলেও এই মন খারাপের সময়ে মানুষ এটি দেখবে কিনা! অথচ গত ঈদে প্রকাশিত নাটকের মধ্যে সবচেয়ে বেশি দেখেছে এটি। আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। এভাবে আরও ভালো ভালো কাজ আমরা করতে চাই।’
চাপাবাজ:

চলতি বছর ৬ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ১৮ অক্টোবর নাগাদ সেটি অতিক্রম করে ১০ মিলিয়ন ভিউ! মানে এক কোটির ঘর। মাঝে সময় গেছে মাত্র ৭৩ দিন।

দ্রুততম কোটি ভিউর তালিকায় প্রথম স্থানে আছে একই জুটি অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ (২০১৭) নাটকটি। এটি ৩৪ দিনে এক কোটি ভিউ অতিক্রম করেছিল।

আডি/ ০২ নভেম্বর

Back to top button