ফুটবল

মেসিকে একা থামানো সম্ভব নয়: কাসেমিরো

প্রতিপক্ষ দলে যখন লিওনেল মেসি, তখন তাকে বোতলবন্দি করে রাখাই মূল কাজ হয়ে দাঁড়ায়। আসন্ন চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর ম্যাচেও পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নিস্ক্রিয় করে রাখার ছক কষছে রিয়াল মাদ্রিদ। কিন্তু যার কাঁধে এই দায়িত্ব দেওয়া হবে সেই কাসেমিরো বললেন, ৩৪ বছর বয়সী ফরোয়ার্ডকে একা থামানো সম্ভব নয়।

আগামী মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) পার্ক দে প্রিন্সেসে ফরাসি জায়ান্টদের মোকাবিলা করবে ১৩ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। লা লিগায় উড়তে থাকা মাদ্রিদ ক্লাবটি শোকেসে আরেকটি ইউরোপ সেরার ট্রফি যুক্ত করার মিশনে নতুন উদ্যমে যোগ দিবে। সেক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াতে পারে তারকাখচিত পিএসজি, বিশেষ করে মেসি।

লা লিগার সুবাদে বার্সেলোনায় থাকার সময় সাতবারের ব্যালন ডি’অর জয়ীর মুখোমুখি হওয়ার অভিজ্ঞতা অনেকবার হয়েছে কাসেমিরোর। ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডারকে তাই মেসিকে আটকানোর গুরুদায়িত্ব দেওয়া হতে পারে। সতর্ক হয়েই নিজের কাজটুকু করবেন কাসেমিরো। কারণ পিএসজির ৩০ নম্বর জার্সিধারীর ক্ষমতা সম্পর্কে তার ভালো জানাশোনা।

পানেনকা ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে কাসেমিরো বলেছেন, ‘মেসি ইতিহাসের সেরা তিন খেলোয়াড়ের একজন। তাকে থামাতে হলে আপনাকে একটি দল হতে হবে, এটা একা সম্ভব নয়। পিএসজির বিপক্ষে আমরা একটি দুর্দান্ত ম্যাচ দেখব।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৮ ফেব্রুয়ারি

Back to top button