ক্রিকেট

২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গেছি জেমি: মাশরাফি

সিলেট, ০৮ ফেব্রুয়ারি – ২০১১ বিশ্বকাপের কথা সবারই মনে আছে। তখন মাশরাফিকে বাদ দিয়েই ঘরের মাঠের বিশ্বকাপ দল গঠন করেছিলেন তৎকালীন কোচ জেমি সিডন্স। বিশ্বকাপের দল ঘোষণার পর মাশরাফির কান্না এবং চোখের পানি ছুঁয়ে গিয়েছিল সবাইকে।

ফলে তখনকার অধিনায়ক সাকিব আল হাসান এবং কোচ জেমি সিডন্স তুমুল সমালোচনার শিকার হয়েছিলেন। মাশরাফিকে বাদ দেওয়ার জন্য এই দুজনকে সরাসরি দায়ী করেছিলেন ভক্ত-সমর্থকরা।

১১ বছর পর আবারও বাংলাদেশে এলেন জেমি সিডন্স। এবার তিনি আসলেন বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হয়ে। ঢাকায় পৌঁছার পর এরই মধ্যে পার হয়ে গেছে তিন-চারদিন। আজ তিনি গিয়েছিলেন সিলেটে বিপিএলের ম্যাচ দেখার জন্য।

তবে এরই ফাঁকে কোনো একসময় তার দেখা হলো মাশরাফির সঙ্গে। সেখানেই সিডন্সকে পাশে রেখে ছবি তুললেন মাশরাফি এবং আজ রাতে নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে মাশরাফি লিখলেন, ‘২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি।’

পাঠকদের জন্য মাশরাফির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো

‘২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি। মনে প্রাণে বিশ্বাস করি বাংলাদেশ ক্রিকেট এ পর্যন্ত আসার পেছনে যাদের অবদান আছে তুমি তাদের ভেতর অন্যতম। আমি হয়তো টিমে আর আসবো না তবে তোমার জন্য শুভ কামনা। তোমার প্রতিটি শিক্ষা বাংলাদেশ ক্রিকেটের জন্য বয়ে আনুক নতুনত্ব হয়ে উঠুক আনন্দময়। তোমার প্রতি অগাধ আস্থা রেখেই বলছি।’

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৮ ফেব্রুয়ারি

Back to top button