ক্রিকেট

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ পাঁচ ঘণ্টায়

দুবাই, ০৮ ফেব্রুয়ারি – ভারত-পাকিস্তানের খেলা মানেই জেনো ক্রিকেট প্রেমীদের মাঝে অন্যরকম উত্তেজনে। আর তা যদি হয় বিশ্বকাপ মঞ্চের কোন ম্যাচ তাহলে তো কোনো কথাই নেই।

চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ আর এ আসরেই আবারও মুখোমুখি হবে ভারত পাকিস্তান। এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলার টিকিট বিক্রি শুরু হয়েছে। আর ভারত-পাকিস্তান ম্যাচের খেলার টিকিট বিক্রি শুরুর মাত্র পাঁচ ঘণ্টার মাথায় সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এমনই তথ্য জানিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের ম্যাচ অনুষ্ঠিত হবে মেলবোর্নে। বিশ্বকাপের জন্য টিকিট বিক্রি শুরুও করে দিয়েছিলো আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। তবে টিকিট বিক্রি শুরু হওয়ার পাঁচ ঘণ্টার মধ্যেই আইসিসি টুইট করে জানায়, ম্যাচটির সব টিকিট শেষ হয়ে গিয়েছে।

এদিন সকাল সাড়ে সাতটার দিকে টিকিট বিক্রি শুরু হয়েছিলো। সাড়ে এগারোটার মধ্যে আইসিসির ওয়েবসাইটে জানিয়ে দেয় ভারত ও পাকিস্তান ম্যাচের সাধারণ দর্শকের জন্য টিকিট আর নেই। সব শেষ হয়ে গিয়েছে।

এর আগে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিলো চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই দল। দুই দেশের রাজনৈতিক উত্তেজনার কারণে এখন আর দ্বিপাক্ষিক সিরিজ হয় না। শুধু বিশ্বকাপের মঞ্চেই দেখা হয় দুই দেশের। তাই এই দুই দলের খেলা হলেই হুমড়ি খেয়ে পড়ে ক্রিকেট প্রেমীরা। গত বছরও দেখা গিয়েছিলো এমন চিত্র। সেই ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয়েছিলো। সেখানে পাকিস্তানের হারিয়েছিলো ভারতকে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৬ অক্টোবর থেকে। শুরুতে কোয়ালিফাইং রাউন্ড বা প্রথম রাউন্ড অনুষ্ঠিত হবে। আর এই রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা নামিবিয়া। এবারের আসর অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়াতে। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি অনুসারে ভারত ও পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ অক্টোবর।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৮ ফেব্রুয়ারি

Back to top button