ঢালিউড

কান্নাভেজা চোখে যা বললেন নিপুণ

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি – ভোট কেনাসহ নানা অভিযোগে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করা হয়েছে। আপিল বোর্ড নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছে।

নিপুণকে জয়ী ঘোষণা করার পর কান্নাভেজা চোখে তিনি বলেন, সত্যের জয় হয়েছে। আমার কাছে অনেক ডকুমেন্টস ছিল। ২৮ তারিখে পীরজাদার কাছে আমি অনেকবার গিয়েছি, সে আমাকে হেল্প করেনি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার আর কিছু বলার নেই।

সদ্য অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ তোলেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ। এছাড়া আরও কিছু অভিযোগ তুলে জায়েদের পদ বাতিলের আবেদন করেন তিনি। এই পদে পুনরায় নির্বাচনও দাবি করেন এই অভিনেত্রী।

শনিবার বিকেল ৫টার দিকে চলচ্চিত্র পরিচালক সমিতির অফিসে আনুষ্ঠানিকভাবে আপিল বোর্ডের বৈঠক শুরু হয়। বৈঠক শেষে আপিল বোর্ডের সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, জায়েদের বিরুদ্ধে অভিযোগগুলো প্রমাণিত হয়েছে। দুইজন প্রার্থী স্বীকারোক্তি দিয়েছেন যে টাকার বিনিময়ে ভোট কিনেছেন জায়েদ খান।

সোহানুর রহমান আরও বলেন, নির্বাচনী আচরণবিধি না মানায় জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করা হয়েছে। তার পরিবর্তে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণ এ পদে জয়ী হয়েছেন।

এন এইচ, ০৫ ফেব্রুয়ারি

Back to top button