বলিউড

আল্লুর বিরুদ্ধে অপমানের অভিযোগ

হায়দ্রাবাদ, ০৫ ফেব্রুয়ারি – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। সম্প্রতি তার অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। বিশেষ করে বলিউডে রেকর্ড গড়েছে সিনেমাটি। আল্লুর ‘পুষ্পা’ স্টাইল দেশ-বিদেশে ভাইরাল।

এদিকে ভারতের খ্যাতনামা ফুড ডেলিভারি প্রতিষ্ঠান জোম্যাটো সম্প্রতি একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে, যেখানে আল্লু অর্জুনকে পুষ্পা স্টাইলে প্রচার করতে দেখা যায়। বিজ্ঞাপনটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় এবার ব্যাপকভাবে ট্রোলের শিকার এ অভিনেতা।

জোম্যাটোর প্রকাশ করা ভিডিও বিজ্ঞাপনে দেখা যায়, আল্লু অর্জুনের ঘুষি খেয়ে মাটিতে পড়ে যান এক ভিলেন। তবে এই পড়ে যাওয়াটা দেখানো হয়েছে স্লো মোশনে। সেখানে ভিলেন বলছে, ‘বানি, তুমি কি তাড়াতাড়ি আমাকে ফেলে দিতে পারো না।’ জবাবে আল্লু বলছে, ‘এটা দক্ষিণের সিনেমা, এখানে এভাবেই দেখানো হয়।’ এর জবাবে ভিলেন বলে, ‘কিন্তু আমার তো খিদে পেয়েছে। নিচে পড়তে পড়তে সব রেস্তোরাঁ বন্ধ হয়ে যাবে!’ এ দৃশ্যের পরপরই বিজ্ঞাপনে শুরু হয় জোম্যাটো সেবা ব্যবহারের সুবিধা।

আর এমন বিজ্ঞাপন দেখেই চটেছেন নেটিজেনদের বড় একটি অংশ। তাদের দাবি এই বিজ্ঞাপনে জোম্যাটো এবং আল্লু অপমান করেছেন দক্ষিণের সিনেমাকে। কমেন্ট সেকশনে অনেকে ‘পুষ্পা’ সিনেমা বয়কট করার কথা বলেছেন, আবার অনেকে জোম্যাটো অ্যাপ নিজেদের স্মার্টফোন থেকে আনইনস্টল করে দেওয়ার কথা জানিয়েছেন।

নেটিজেনদের কেউ কেউ আল্লু অর্জুনকে উদ্দেশ্যে করে লিখেছেন, ‘উত্তর ভারতে (বলিউডে) একটা সিনেমা হিট হতেই আপনি দক্ষিণী সিনেমা নিয়ে ট্রল করা শুরু করেছেন। নিজের শিকড় ভুলে যাবেন না আল্লু অর্জুন।’

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা ইতিমধ্যে বিশ্বজুড়ে প্রায় ৪০০ কোটির ব্যবসা করেছে। এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা।

এন এইচ, ০৫ ফেব্রুয়ারি

Back to top button