ঢালিউড

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বাস করার ইচ্ছা নেই: শাকিব খান

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি – ‘আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন শাকিব খান’- এমন গুঞ্জন ছড়িয়ে পড়ার পর জবাব দেন দেশসেরা এই চিত্রনায়ক। এবার কবে দেশে ফিরবেন জানালেন তিনি।

শাকিব খান ফেইসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন আগামী মার্চে দেশে ফিরছেন।

তিনি পোস্টে লিখেছেন: ‘আমার যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার কোনো ইচ্ছা নেই। আমার ঠিকানা বাংলাদেশ। নিজের মাতৃভূমি বাংলাদেশেই কাজ করতে চাই। চলতি মাসের শেষ সপ্তাহে নিউইয়র্কে বড় আয়োজন করে নতুন ছবির মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। একটি পরিবার, দেশ ও সমাজের নানা চিত্র নিয়ে ছবির গল্প গড়ে উঠেছে। মার্চের শেষ সপ্তাহে দেশে ফিরব। কলকাতায় কয়েকটি ছবির ব্যাপারে সেখানকার প্রযোজনা সংস্থা যোগাযোগ করেছে। ওই বিষয়ে কলকাতাও যেতে হবে। আমার দেশের চলচ্চিত্র জগৎকে আরও সমৃদ্ধ করতে নিরলস কাজ করে যেতে চাই।’

১৬তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিতে গত ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান কিং খান। পরে ঢালিউড ফিল্মস অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেন ৫ ডিসেম্বর। অনুষ্ঠানের মঞ্চে শাকিব ঘোষণা দেন, তিনি তার নতুন সিনেমার শুটিং করবেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। তিনি এ সময় বিশ্বব্যাপী সিনেমা মুক্তির কথাও বলেন। এজন্য সবকিছু মাথায় রেখে যুক্তরাষ্ট্রে শুটিংয়ের প্রি-প্রোডাকশন গুছিয়ে নিচ্ছেন তিনি।

এন এইচ, ০৫ ফেব্রুয়ারি

Back to top button