ক্রিকেট

বৃষ্টিতে ভেস্তে গেল ঢাকা-কুমিল্লা ম্যাচও

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি – দিনের প্রথম ম্যাচটা ছিল সিলেট সানরাইজার্স ও ফরচুন বরিশালের। তবে বৃষ্টির কারণে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি মাঠ ছাড়ে দুদল। খেলা মাঠেই গড়ায়নি ঝিরিঝিরি বৃষ্টির কারণে।

একই অবস্থা দিনের দ্বিতীয় ম্যাচেও। মিনিস্টার ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হাই-ভোল্টেজ ম্যাচটাও পণ্ড হয়েছে বৃষ্টিতে। প্রথম ম্যাচের নির্দিষ্ট সময়ের পর বৃষ্টি থেমে যায়।

খেলার জন্য মাঠ উপযুক্ত করার কাজও শুরু হয়। দুই দলের ক্রিকেটাররা মাঠে নেমে পড়ে হালকা অনুশীলনের জন্য। টসের আগে ঘণ্টাখানেক বৃষ্টি না থাকলেও আবারও শুরু হয় ঝিরিঝিরি বৃষ্টি।

দুই দফায় মাঠকর্মীরা নেমে পড়েন দ্রুত মাঠ শুকাতে কিন্তু, শেষ পর্যন্ত বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি। এই ম্যাচেও দুদল সমান ১টি করে পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে।

শুক্রবার খেলা শুরুর কথা ছিল সন্ধ্যা সাড়ে ছয়টায়। ম্যাচ শুরুর জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করলেও টুর্নামেন্ট কমিটি পরিত্যক্ত ঘোষণা করে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৯ পয়েন্ট নিয়ে ৬ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে কুমিল্লা, ৭ ম্যাচে ৩ জয়ে ৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ঢাকা। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি বিরতি দিয়ে ৭ তারিখ থেকে শুরু হবে সিলেট পর্ব।

সূত্র : আরটিভি
এন এইচ, ০৫ ফেব্রুয়ারি

Back to top button