বিচিত্রতা

স্ত্রীর পরিচয়পত্র দেখিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে হোটেলে যুবক, অতঃপর

 

 

গার্লফ্রেন্ডকে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে নেওয়ার খবর কম বেশি আমরা সবাই জানি। কিন্তু এই ব্যক্তি করলেন এক অভিনব জালিয়াতি।

হোটেল কর্তৃপক্ষের কাছে স্ত্রীর পরিচয়পত্র দেখিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে প্রবেশ করেন তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের পুনেতে।

পুলিশকে উদ্ধৃত করে এনডিটিভির খবরে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি গুজরাটের এক ব্যবসায়ী। তার স্ত্রী তারই প্রতিষ্ঠানের পরিচালক।

গত নভেম্বরে এই ব্যবসায়ী তার স্ত্রীকে বলেন, ব্যবসায়িক সফরে তিনি বেঙ্গালুরুতে যাবেন। স্ত্রী আগেই স্বামীর গাড়িতে অবস্থান নির্ণয়কারী যন্ত্র (জিপিএস) স্থাপন করে রেখেছিলেন।

স্বামী ব্যাঙ্গালুরে যাওয়ার পর জিপিএস চেক করে স্ত্রী দেখতে পান যে, তার স্বামী ব্যাঙ্গালুরে যাননি, গেছেন পুনেতে। তখন তিনি স্বামীর প্রবেশকৃত হোটেলে ফোন দেন। হোটেল কর্তৃপক্ষ তাকে যা জানায় তা শুনে তার পায়ের তলার মাটি সরে যায়।

হোটেল থেকে তাকে জানানো হয়, স্ত্রীকে সঙ্গে নিয়েই তার স্বামী হোটেলে ঢুকেছেন। এরপর স্বামী ফেরার পর তিনি ওই হোটেলে যান। সেখানে সিসিটিভি ফুটেজ চেক করেন এবং দেখতে পান অন্য এক নারীকে নিয়ে তার স্বামী হোটেলে প্রবেশ করে। অথচ প্রবেশের জন্য ব্যবহার করা হয় তার পরিচয়পত্র!

এই ঘটনায় বৃহস্পতিবার থানায় অভিযুক্ত স্বামী ও ওই নারীর নামে প্রতারণার (৪১৯ ধারা) অভিযোগে মামলা করেছেন ভুক্তভোগী নারী। পুলিশ বলছে, মামলা পর অভিযুক্তরা পলাতক রয়েছে।

এম ইউ

Back to top button