অপরাধঢাকা

রাজধানীতে ২১ মোবাইল উদ্ধার: নারীসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

ঢাকা, ০৪ ফেব্রুয়ারি – রাজধানীর ডেমরা থানা এলাকায় অভিযান চালিয়ে ২১টি মোবাইলসহ ছিনতাই চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতাররা হলেন- সাগর আহম্মেদ, জাকির হোসেন, ইমরান হোসেন, ওমর হোসেন, ইতি আক্তার ও সাথী আক্তার।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ডিবি উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুজ্জামান জিল্লুর এ তথ্য জানান।

এডিসি বদরুজ্জামান জিল্লু বলেন, গত ৫ জানুয়ারি তুরাগের কামারপাড়া এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে ১ ফেব্রুয়ারি তুরাগ থানায় একটি মামলা হয়। দায়িত্বাধীন এলাকা হওয়ায় থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা উত্তরা বিভাগের উত্তরা জোনাল টিম মামলাটির ছায়া তদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে তথ্য ও প্রযুক্তির সহায়তায় কোনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ছয়জনকে গ্রেফতার করে ডিবি পুলিশের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দু’টি সুইচ গিয়ার চাকু, ছিনিয়ে নেওয়া ২১টি মোবাইল ও ছিনতাই হওয়া ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ অভিযানে গত ২০ জানুয়ারি দিনগত রাতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শফিকুল ইসলাম ও তার বন্ধু টাঙ্গাইল যাওয়ার উদ্দেশ্যে উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুর পেট্রল পাম্পের সামনে থেকে আরকেআর পরিবহন নামক একটি বাসে ওঠেন। বাসটি ডাকাতির কবলে পড়ে। একপর্যায়ে একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে ডাকাত দলের সদস্যরা। ওই মোবাইল ফোনের বিকাশ অ্যাকাউন্ট থেকে আসামিদের বিকাশ করা মোবাইলটি উদ্ধার করা রয়েছে।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০৪ ফেব্রুয়ারি ২০২২

Back to top button