বলিউড

বান্ধবীকে কয়েক কোটির বিলাসবহুল উপহার হৃতিকের, রাগে ঘর ছাড়েন সুজান

মুম্বাই, ০৪ ফেব্রুয়ারি – বন্ধুদের উপহার দিতে ভালবাসেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। তবে সে বন্ধুটি যদি বিশেষ হয় তাহলে তার ভালবাসার মাত্রাও বেড়ে যায় কয়েকগুণ। এতটাই বেড়ে যায় যে, বন্ধুকে দেয়া উপহারের দাম শুনে একবার প্রচণ্ড রেগে ঘর ছেড়েছিলেন হৃতিকের স্ত্রী সুজানা।

তখনও বিবাহ বিচ্ছিন্ন হয়নি হৃতিক-সুজানার। তবে বিশেষ বন্ধুকে দেওয়া হৃতিকের বিশেষ উপহার দেখে দুই সন্তানকে নিয়ে বাবা-মায়ের কাছে চলে আসেন তার স্ত্রী সুজানা।

জানা গেছে কাইট-এর শ্যুটিংয়ে হৃতিকের সঙ্গে তার সহ-অভিনেত্রী বারবারা মোরির রসায়ন নিয়ে বলিউডে চলছে তুমুল আলোচনা। এমনও বলা হচ্ছে, যে ‘গ্রিক গড’ প্রেমে পড়েছেন মেক্সিকান অভিনেত্রীর।

জন্মসূত্রে উরুগুয়ান বারবারা তখন মেক্সিকোর সিনেমাজগতের বড় আর বিখ্যাত মুখ। হৃতিক জানান, ‘‘বারবারা আমার খুব ভাল বন্ধু । পারিবারিক জীবনে আমি ভীষণ খুশি।

ঠিক সেই সময়েই প্রকাশ্যে আসে একটি খবর। জানা যায়, বন্ধু বারবারাকে কাইটের শ্যুটিং চলাকালীন একটি উপহার দিয়েছেন হৃতিক। যার দাম কম করে আড়াই থেকে তিন কোটি টাকা।

বন্ধুকে কোটি টাকার উপহার! শুনেই রেগে গিয়েছিলেন সুজানা। তার আগে বারবারা-হৃতিক আলোচনায় সুজানের ধৈর্য্য বিপদসীমায় পৌঁছেছিল। উপহারের খবরে তেলে বেগুনে জ্বলে উঠা সুজানার সহ্যের বাঁধ ভাঙে।

কিন্তু বন্ধু বারবারাকে কী এমন উপহার দিয়েছিলেন হৃতিক?

কাইট-এর শ্যুটিংয়ের এক কুশলী জানিয়েছেন, বারবারাকে একটি ভ্যানিটি ভ্যান উপহার দিয়েছিলেন বলিউড সুপারস্টার হৃতিক। এই ধরনের ভ্যানিটি ভ্যানকে সাধারণত একটি ছোট বাড়িই বলা যায়। তাতে যেমন স্নানঘর থাকে, তেমনই থাকে আরাম করার জায়গা, পোশাক রাখার জায়গা, এমনকি রান্নার ব্যবস্থাও।

মেক্সিকান অভিনেত্রী নিজের দেশ ছেড়ে ভারতে এসেছিলেন ছবির শ্যুটিং করতে। শ্যুটিংয়ে যাতে তিনি নিজের বাড়ির কথা মনে না হয়, সেজন্যই তাকে ওই গাড়ি উপহার দেন হৃতিক।

কাইট ছবির ওই কুশলীই জানিয়েছেন, উপহার পেয়ে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন বারবারাও। তিনি ভাবতেই পারেননি এত দামি উপহার কেউ দিতে পারেন। হৃতিক তখন তাকে বন্ধুত্বের সাক্ষর হিসেবে ওই উপহার গ্রহণ করতে বলেন।আর এসব কারণেই ঘর ছাড়েন হৃতিকের স্ত্রী সুজানা।

এম এস, ০৪ ফেব্রুয়ারি

Back to top button