গাজীপুর

গাজীপুরে পৃথক স্থানে ৯ জনের মৃতদেহ উদ্ধার

গাজীপুর, ০৪ ফেব্রুয়ারি – গাজীপুর মহানগরের দুইদিনে পৃথক স্থানে ভিন্ন ভিন্ন ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে হাইসিউকিউরিটিতে বন্দি মৃত্যু দণ্ডপ্রাপ্ত এক আসামী রয়েছেন। এছাড়া মহানগরের পূবাইল থানায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী ও কাশিমপুর, কোনাবাড়ী, টঙ্গী এবং জেলা সদর থেকে ৬টি লাশ উদ্ধার করেছে পুলিশ।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ সুপার মো. গিয়াস উদ্দিন জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার হাইসিকিউটিতে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পাবনা জেলার আতাইকোলা থানার তেলিগ্রামের ইউসুফ আলীর ছেলে আবুল কালাম (৪৫) বৃহস্পতিবার সকালে বুকে ব্যাথা অনুভবে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে চিকিৎসার জন্য কারা কর্তৃপক্ষ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে কাশিমপুর থানার ওসি মাহবুব-এ খোদা জানান, গাজীপুর মহানগরের কাশিমপুর থানার জিরানী এলাকা থেকে বুধবার বিকেলে কল্লোল গ্রুপের পোশাক কর্মকর্তা হাসান উজ্জামান (৩৮) এবং সবুজ কানন এলাকার এক পোশাক কর্মী আলমীগর হোসেন (২০)-এর ঝুলন্ত লাশ তাদের বসত ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, বাঘিয়া এলাকার বসত ঘর থেকে বৃহস্পতিবার সকালে রাবেয়া বেগম (৬৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার এসআই আব্দুস সালাম জানান, গত বুধবার বিকালে তৈরি পোশাক শ্রমিক নীপা আক্তার (২১) মহানগরীর দত্তপাড়া এলাকায় ভাড়া বাসায় ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। তিনি আরও জানান, বৃহস্পতিবার ভোরে একই থানা এলাকার গাজীপুরায় নিজ বাড়ীতে ঘরের ভিতর ঝুলে আত্মহত্যা করেন নাঈম আহমেদ (২১)। একই থানাধীন এরশাদ নগরের ভাড়া বাসায় হীরা আক্তার তন্বি (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি পোশাক কর্মী ছিলেন। তিনি আরও জানান, স্বজনরা খবর দিলে পুলিশ সবগুলো লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন জানান, বুধবার সন্ধ্যায় বাড়ীয়া এলাকায় কাশেম কাজী (৪০) নামে এক ব্যাক্তি ইঁদুরের বিষপান করলে স্বজনরা শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে বুধবার মধ্যরাতে সেখানে মারা যান তিনি।

পূবাইল থানার ওসি মো. ওহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে পূবাইল থানার রেলগেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন এক নারীর (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের সকলের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৪ ফেব্রুয়ারি

Back to top button