বলিউড

বাগদান নিয়ে দেবলীনার স্টান্টবাজি, কটুকথা বলছেন নেটিজেনরা

মুম্বাই, ০৩ ফেব্রুয়ারি – গতকাল প্রেমিকের সঙ্গে বাগদান সারার খবর জানান ‘গোপী বৌমা’ খ্যাত ভারতীয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। হবু বর অন্য কেউ নন, তার দীর্ঘ দিনের প্রেমিক বিশাল সিং। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই জুটি।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে দেবলীনা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে জানা যায়, সত্যি বাগদান করেননি দেবলীনা-বিশাল। বরং প্রচারের জন্য এটি স্টান্ট ছিল।

লাইভে এসে দেবলীনা বলেন—‘আমরা দীর্ঘ সময় বিষয়টি নিয়ে রহস্য করেছি। আমরা বাগদান সেরেছি, তবে সেটা গানের জন্য। প্রথমবারের মতো আমরা একসঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভালোবাসা, বিয়ে সম্পর্ক নিয়ে গড়ে উঠেছে এ গানের ভিডিওর গল্প। আপনারা আমাদের অনেক ভালোবাসা দিয়েছেন। আশা করি, গানের ভিডিওটি মুক্তির পর সেরকম ভালোবাসা পাবো। খুব শিগগির মুক্তি পাবে এটি।’

বাগদান নিয়ে স্টান্ট করায় নেটিজেনদের একাংশ বিষয়টি ইতিবাচকভাবে দেখেননি। বরং নোংরা ভাষায় গালিগালাজ করছেন তারা। কেউ কেউ গানটি বয়কটের ডাক দিয়েছেন।

‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে বিশালের সঙ্গে পরিচয় হয় দেবলীনার। এতে ‘গোপী বৌমা’ চরিত্রে অভিনয় করেন তিনি। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন দেবলীনা-বিশাল। কিন্তু বিষয়টি তারা আড়ালে রেখেছেন। এ নিয়ে নানা গুঞ্জন উড়লেও তাদের ভাষায়—‘তারা খুব ভালো বন্ধু’।

বিগ বসের সর্বশেষ আসরের আলোচিত প্রতিযোগী ছিলেন দেবলীনা। গত মাসের শুরুর দিকে পোল টাস্কে মুখোমুখি হয়েছিলেন দেবলীনা-রাশমি। এই টাস্ক জয়ের জেদ তাদের এতটাই ছিল যে, টানা ১৯ ঘণ্টা একই স্থানে দাঁড়িয়ে থাকেন দেবলীনা।

পরিস্থিতি এমনই পৌঁছায় যে, নিজের প্যান্টে প্রস্রাব করে দেন; তবু হাল ছাড়েননি আসামের এই বাঙালি অভিনেত্রী। কিন্তু সেই টাস্কই কাল হয় দেবলীনার। কারণ তার পায়ের নার্ভ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। এজন্য গত ৩১ জানুয়ারি তার অস্ত্রোপচার হয়েছে।

এন এইচ, ০৩ ফেব্রুয়ারি

Back to top button