নাটক

স্থায়ী জামিন পেলেন মিথিলা

ঢাকা, ০৩ ফেব্রুয়ারি – অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় দায়ের করা মামলার আসামি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা স্থায়ী জামিন পেয়েছেন।

হাইকোর্টের দেওয়া আট সপ্তাহের জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন মিথিলা। জামিন স্থায়ী করার আবেদনও করেন তিনি। শুনানি শেষে পুলিশ প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত মিথিলার স্থায়ী জামিন মঞ্জুর করেন আদালত।

আদালতে ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক ইশারত আলী এসব তথ্য জানিয়েছেন।

গত ১৩ ডিসেম্বর মিথিলার আট সপ্তাহের জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত। ওই দিন অভিনেত্রী শবনম ফারিয়াকেও আট সপ্তাহের জামিন দেওয়া হয়।

গত বছরের ৪ ডিসেম্বর অর্থ আত্মসাতের অভিযোগে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনকে আসামি করা হয়। এ মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এন এইচ, ০৩ ফেব্রুয়ারি

Back to top button