সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে যুবদলনেতাকে গুলি করে হত্যা

শরীফুল ইসলাম ইন্না

সিরাজগঞ্জ, ০৩ ফেব্রুয়ারি – সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় আলী আকবর নামের এক যুবদলনেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার রান্ধুনী বাড়ি বাজারে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত আলী আকবর সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড় সারোটিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। তিনি সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ছিলেন।

আলী আকবরের পরিবার জানায়, গতকাল রাতে বেলকুচি উপজেলার রান্ধুনী বাড়ি বাজারে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন আলী আকবর। এ সময় কয়েকজন যুবক তাঁকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে কী কারনে আলী আকবরকে হত্যা করা হয়েছে, তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযোগ করেন, ‘সিরাজগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে অস্ত্র আছে। গত ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ চলাকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা অস্ত্রের মহড়া দেয়। অস্ত্র দিয়ে তারা গুলি করে। যুবদল নেতা আলী আকবর হত্যার দায় আওয়ামী লীগের।’

সূত্র : এনটিভি
এম এস, ০৩ ফেব্রুয়ারি

Back to top button