বলিউড

‘পুষ্পা’ সিনেমায় অল্লু অর্জুনের মা আসলে কে, জেনেনিন অভিনেত্রীর আসল পরিচয়

হায়দ্রাবাদ, ০৩ ফেব্রুয়ারি – বক্সঅফিসে রেকর্ড সাফল্য পেয়ে রমরমিয়ে ব্যবসা চালাচ্ছে অল্লু অর্জুন এবং রশমিকা মান্দানা অভিনীত অ্যাকশন থ্রিলার ছবি ‘পুষ্পা দ্য রাইস’। জনপ্রিয়তার নিরিখে বাহুবলীকেও যেন ছাপিয়ে যাচ্ছে পুষ্পা। অল্লু অর্জুনের পুষ্পা জ্বরে কাঁপছে সিনে পাড়া। দিন যত এগোচ্ছে, এই ছবির সঙ্গে জড়িত তারকাদের পরিচয় জানতে উদগ্রীব হচ্ছেন দর্শকরা। ছবিতে অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা, অনুসূয়া ভরদ্বাজ এবং ফাহাদ ফাসিল ছাড়াও আরও একজনের পরিচয় জানতে চান সকলে। তিনি পুষ্পা রাজের মা, কল্পলতা।

পুষ্পা ছবির গল্প অনুসারে কল্পলতা একজন সিঙ্গেল মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে পুষ্পাকে পিতৃহীন দেখানো হয়েছে। যদিও তার বাবা সমাজের একজন মান্যগণ্য ব্যক্তি ছিলেন। আসলে তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও পুষ্পার মায়ের সঙ্গে সম্পর্ক রেখেছিলেন। সেই সম্পর্কের দরুণ পুষ্পার জন্ম হয়। বাবা জীবিত থাকাকালীনও পুষ্পা কখনও পিতৃপরিচয় পায়নি। কাজেই বাবার মৃত্যুর পর তার সৎ ভাইয়েরা তাকে বাবার পদবী ব্যবহার করতেও দেয়নি।

পিতৃ পরিচয় ছাড়াই ছোট থেকে বড় হয়েছে পুষ্পা। তার দরিদ্র মা একা তাকে মানুষ করেছেন। সেজন্য তাকে চরম অপমানিতও হতে হয়। তবে এতকিছুর পরেও তিনি নিজের ছেলেকে সমাজের সমস্ত খারাপ নজর থেকে বাঁচিয়ে রাখার চেষ্টা করেছিলেন। পুষ্পাও মাতৃ ভক্ত ছেলে। মায়ের অপমান সহ্য করতে পারেনা। মাকে অপমানিত হতে দেখলে চুপ করে থাকতেও পারে না। মাকে সুখী রাখার জন্য সে সর্বদা তৎপর থাকে।

কল্পলতা পুষ্পার মায়ের চরিত্রে যথাযথ অভিনয় করে চরিত্রটিকে জীবন্ত করেছেন। ছবিতে মা-ছেলে হিসেবে দুজনের বয়সের পার্থক্য দেখানো হয়েছে। তবে বাস্তবে কিন্তু অভিনেত্রী কল্পলতা অল্লু অর্জুনের তুলনায় বয়সে খুব বেশি বড় নন। অল্লু অর্জুনের বর্তমান বয়স ৩৯ বছর। অন্যদিকে কল্পলতার বয়স এখন ৪২ বছর। ছবিতে কল্পলতাকে বেশ বয়স্ক দেখালেও তার আকর্ষণীয় ফিগার কারও নজর এড়ায়নি।

দক্ষিণের সিনে দুনিয়ার বেশ পরিচিত নাম তিনি। এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। তিনি প্রায় ১০টি ধারাবাহিকেও অভিনয় করেন। ব্যক্তিগত জীবনে মাত্র ১৪ বছর বয়সে তার বিয়ে হয়। বাস্তব জীবনে তিনি দুই কন্যাসন্তানের মা। তারা ইতিমধ্যেই চাকরিও পেয়ে গিয়েছেন।

এন এইচ, ০৩ ফেব্রুয়ারি

Back to top button