ঢালিউড

পরীমনি অসুস্থ, সাক্ষ্যগ্রহণ ১ মাস পেছাল

ঢাকা, ০১ ফেব্রুয়ারী – অসুস্থতার কারণে মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ শুনানি পেছানোর আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি। আজ মঙ্গলবার সকালে ঢাকা স্পেশাল জজ আদালত-১০ এ তিনি আইনজীবীর মাধ্যমে সময় চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১ মার্চ শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

এর আগে পরীমনির আইনজীবী আদালতকে জানান, অসুস্থতার কারণে পরীমনি আদালতে হাজির হতে পারেননি। বেশ কিছুদিন যাবৎ তিনি জ্বরে ভুগছেন। সেইসঙ্গে তার কাশি রয়েছে। এ ছাড়া তিনি অন্তঃস্বত্ত্বা। এই মামলায় চার্জগঠনের বৈধতা চ্যালেঞ্জ করে পরীমনি উচ্চ আদালতে আবেদন করেছেন। যে কারণে আদালতের কাছে সময় প্রার্থনা করা হচ্ছে।

রাষ্ট্রপক্ষও এদিন সময় চেয়ে আবেদন করে। আবেদনপত্রে উল্লেখ করা হয়, র‌্যাব কর্মকর্তা ও মামলার বাদী মজিবুর রহমান অসুস্থতার কারণে আজ অনুপস্থিত। যে কারণে শুনানি পেছানোর আবেদন করা হচ্ছে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১ মার্চ শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

এই মামলার অন্য ২ আসামি হলেন-পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন। বর্তমানে তারা জামিনে আছেন। শুনানিকালে তারা আজ আদালতে উপস্থিত ছিলেন।

গত ৫ জানুয়ারি একই আদালত পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গত বছরের ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নিয়েছিলেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা গত বছরের ৪ অক্টোবর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দিয়েছিলেন।

গত বছরের ৪ আগস্ট র‌্যাব সদস্যরা পরীমনি ও দীপুকে আটক করে। র‌্যাব জানায়, পরীমনির বাসা থেকে মদ ও মাদক পাওয়া গেছে। পরের দিন বনানী থানায় মামলা দায়ের করে তাদের গ্রেপ্তার দেখানো হয়। ওই মামলা পরবর্তী সময়ে কবিরকেও গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারের ৪ সপ্তাহ পরে ১ সেপ্টেম্বর আদালত পরীমনিকে অন্তর্বর্তীকালীন জামিন দেন।

সূত্র : আমাদের সময়
এন এ/ ০১ ফেব্রুয়ারী

Back to top button