বলিউড

প্রশ্ন শুনেই ফোন কেটে দিলেন হৃত্বিকের নতুন প্রেমিকা

মুম্বাই, ০১ ফেব্রুয়ারি – নাসিরউদ্দিন এবং রত্নার পুত্র ইমাদ শাহের সঙ্গে সম্পর্কে ছিলেন সাবা। ইমাদই সাবার ব্যান্ডের দ্বিতীয় সদস্য। সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।

সম্প্রতি সাবা আজাদের সঙ্গে রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন হৃত্বিক। সেখান থেকে হাত ধরে বের হওয়ার সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। মুহূর্তেই ছড়িয়ে যায় ছবিগুলো। মুখে মাস্ক পরে থাকায় প্রথমে তরুণীকে কেউ চিনতে পারেনি। তবে সেই তরুণীর আসল পরিচয় খুঁজে পেতে বেশি বেগ পেতে হয়নি।

কারণ, বলিউডের তরুণ অভিনেত্রী সাবা আজাদ। ইতোমধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে বলিউডের ‘গ্রিক দেবতা’-র প্রেমের গুঞ্জন কি তবে সত্যি? এমন প্রশ্নই উঠেছে সবার মনে।

তবে সাবার সঙ্গে যোগাযোগ করেছিল ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। ফোন ধরেছেন গায়িকা-অভিনেত্রী। সাংবাদিকের সঙ্গে কথোপকথন শুরু হয়েছে আড্ডা দিয়ে। কিন্তু যে মুহূর্তে হৃতিকের প্রসঙ্গ উঠেছে, একটু অপ্রস্তুত হয়ে সাবা বলেছেন, ‘‘আমি একটু ব্যস্ত আছি। পরে ফোন করব।’’ সেই ফোন আর আসেনি। কিন্তু প্রেম করার খবরে সাবা হ্যাঁ বা না কারণে খবরটি আরও চাওর হয়। আর তা থেকেই খানিকটা নিশ্চিত হয়ে গিয়েছে বলিউডপাড়া।

প্রসঙ্গত, ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন হৃত্বিক ও সুজান। ২০০৬ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান হৃহান। ২০০৮ সালে জন্ম হয় দ্বিতীয় সন্তান হৃদানের। দীর্ঘ দাম্পত্যের পরও তাদের সম্পর্কে মনোমালিন্য বাসা বাঁধে। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন এই দম্পতি। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

এন এইচ, ০১ ফেব্রুয়ারি

Back to top button