ফরিদপুর

রাজবাড়ীতে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ফরিদপুর, ৩১ জানুয়ারি – ঢাকা-ফরিদপুর মহাসড়কের রাজবাড়ীর বসন্তপুর এলাকায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

রোববার দিবাগত রাত ৮ টার দিকে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর গ্রামের আকবর আলী শেখের ছেলে মো. আমিনুল ইসলাম আলিম (৫২), একই ইউনিয়নের খলিলপুর গ্রামের জলিল মৌলভীর ছেলে মাসুদ মৌলভী (৫৪) ও একই গ্রামের মৃত ছোরাপউদ্দিন সরদারের ছেলে হিটু সরদার (৪২)।

নিহত আলিম মাচ্চর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য এবং হিটু খলিলপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি। তবে আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, রাত আটটার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে একটি ট্রাক ফরিদপুর যাওয়ার সময় বসন্তপুরের রেলক্রসিং এলাকায় স্প্রিড ব্রেকারের কাছে ব্রেক করে। এসময় পেছন থেকে ফরিদপুরগামী দ্রুতগতির একটি প্রাইভেটকারের সঙ্গে ওই ট্রাকের সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শরিফুল ইসলাম জানান, প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিমতলা রেলক্রসিং এলাকায় পৌঁছলে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ৩১ জানুয়ারি

Back to top button