ঢালিউড

আমি হারিনি, হেরেছে বাংলাদেশ: নিপুণ

ঢাকা, ৩০ জানুয়ারি – ‘জায়েদ খান নাকি শিল্পী সমিতির জন্য অনেক করেছেন। কিন্তু আমি জানিনা, আমি কি করেছি। তবুও সবাই আমাকে ভালোবেসে এতগুলো ভোট দিয়েছেন। খুব কাছাকাছি এসে আমি হেরে গিয়েছি।’- রোববার বিকেলে প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে একথা বলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

নির্বাচন নিয়ে অভিযোগ তুলে নিপুণ বলেন, এফডিসির এমডি, নির্বাচন কমিশনার, জায়েদ খান এরা একটা গ্যাং। এরা আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আজকে বের হওয়ার সময় বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি, নিরাপত্তাহীনতার কারণে।

তিনি আরও বলেন, যেদিন আমি বলেছি যে, মাননীয় প্রধানমন্ত্রীকে আমি এফডিসিতে নিয়ে আসবো, এরপর থেকে কিছু মানুষ আমাদের বিরুদ্ধে কাজ করেছেন। তারপরও এত এত মানুষের ভালোবাসা পেয়েছি আমি। আমি সবার জন্য কি করতে পেরেছি জানিনা, তারপরেও এত ভোট পেয়েছি, কাছাকাছি এসে হেরে যেতে হল আমাকে। আসলে আমি হারিনি, হেরেছে পুরো বাংলাদেশ। পুরো বাংলাদেশের কাছ থেকে আমি যে ভোটিং (ভালোবাসা) পেয়েছি সেটার সামনে জায়েদ খান নামক চক্রটা দাঁড়াতেই পারে না।

এসময় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে নিপুণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি এফডিসিতে পা রাখেন, এই চক্রটাকে ধরেন। তা নাহলে এই চলচ্চিত্রকে আর বাঁচাতে পারবেন না।

নিপুণ আরও বলেন, আমি পুনরায় নির্বাচন চাই। প্রয়োজনে আমি উচ্চ আদালতে যাব এবং গঠনতন্ত্রেও এই বিষয়ে উল্লেখ আছে।

সদ্য শেষ হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক জায়েদ খান। জায়েদ খানের কাছে মাত্র ১৬ ভোটে হেরেছেন নিপুণ আক্তার।

এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button