পশ্চিমবঙ্গ

পশ্চিমবঙ্গে সন্ত্রাসী হামলায় তৃণমূল নেতা নিহত

কলকাতা, ৩০ জানুয়ারি – পশ্চিমবঙ্গে সন্ত্রাসী হামলায় এক তৃণমূল নেতা নিহত হয়েছেন। ইছাপুর বাবজি কলোনি এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম গোপাল মজুমদার (৫৮)। তিনি নোয়াপাড়া শহর তৃণমূলের সাবেক সভাপতি।

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে গোপাল মজুমদারের ওপর হামলা করে দুষ্কৃতিকারীরা। এতে প্রাণ হারান ইছাপুরের ওই তৃণমূল নেতা। তার মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার রাতের এই ঘটনায় কে বা কারা জড়িত, তা এখনও স্পষ্ট নয়। তবে এই খুনের সঙ্গে বিজেপি যুক্ত বলে অভিযোগ করেছেন উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল নেতারা। যদিও বিজেপি এ অভিযোগ অস্বীকার করেছে।

সন্ত্রাসীদের খোঁজে তল্লাশিতে নেমেছে পুলিশ। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশের ধারনা, প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর গোপালকে গুলি করে সন্ত্রাসীরা। মৃত্যু নিশ্চিত করতে শেষে আবারও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তারা।

এ ঘটনায় ব্যারাকপুরের বিজেপির সংসদ সদস্য অর্জুন সিংহের ঘনিষ্ঠ বলে পরিচিত বিজয় মুখোপাধ্যায় নামে একজনকে আটক করা হয়েছে।

স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, শনিবার রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে খুন করা হয়েছে গোপালকে। তারা জানিয়েছেন, উত্তর ব্যারাকপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শিপ্রা মজুমদারের স্বামী গোপাল।

ইছাপুর এলাকায় জনপ্রিয় তৃণমূল নেতা হিসেবে পরিচিত ছিলেন গোপাল। দিন দুয়েক আগেই বিজয়ের সঙ্গে গোপালের বাগবিতণ্ডা হয় বলে অভিযোগ রয়েছে। তার জেরেই এই খুন কি-না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সূত্র : যুগান্তর
এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button