জাতীয়

ফ্ল্যাট পেলেন শফিউল বারী বাবুর স্ত্রী

ঢাকা, ০১ নভেম্বর- জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর স্ত্রী বীথিকা বিনতে হোসাইনের হাতে একটি ফ্ল্যাটের দলিল হস্তান্তর করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ প্রতিবেদককে এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার দুপুরে স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর ইস্কাটনের বাসায় গিয়ে তার স্ত্রী বীথিকা বিনতে হোসাইনের হাতে দলের পক্ষ থেকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একটি ফ্ল্যাটের দলিলপত্র তুলে দেন।

এ সময় মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-সম্পাদক শেখ রবিউল আলম রবি। এছাড়া প্রয়াত শফিউল বারী বাবুর ছেলে ও মেয়ে উপস্থিত ছিল।

জানতে চাইলে শেখ রবিউল আলম এ প্রতিবেদককে বলেন, শফিউল বারী বাবু ছিলেন দলের একজন নিবেদিত কর্মী। তার অকাল প্রয়াণে আমরা সবাই ব্যথিত। তার স্ত্রী ও সন্তানদের ঢাকায় থাকার জন্য নিজেদের কোনো ফ্ল্যাট বা বাড়ি না থাকার কারণে দলের পক্ষ থেকে মাঝারি সাইজের একটি ফ্ল্যাট দেওয়া হয়েছে।

তিনি জানান, যে ফ্ল্যাটটি বাবুর স্ত্রীকে দেওয়া হয়েছে সেটি রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় অবস্থিত। এখনও কাজ শেষ হয়নি। আরও ২/৩ মাস পরে কাজ শেষ হবে। আজকে ফ্ল্যাটের কাগজপত্র দেওয়া হয়েছে।

গত ২৮ জুলাই ভোরে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু মারা যান। বর্তমানে তার স্ত্রী ও দুই সন্তান ইস্কাটনের একটি ভাড়া বাসায় বসবাস করছে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১ নভেম্বর

Back to top button