নাটক

সাংবাদিকদের কাছে মেহজাবীনের আবদার

ঢাকা, ২৮ জানুয়ারি – দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুণ অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী।

পর্দা ও ব্যক্তিজীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসে মেহজাবীনের নাম। যদিও তারকাদের ক্ষেত্রে এটি খুবই স্বাভাবিক। তবে মেহজাবীনের ক্ষেত্রে নামের বানান ভুল হওয়ায় সাংবাদিকের কাছে তা ঠিক করে লেখার আবদার জানিয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে এই আবদার জানিয়েছেন মেহজাবীন। তিনি লিখেছেন, ‘সকল সাংবাদিক ভাই বোনদের দৃষ্টি আকর্ষণ করছি! আপনাদের ভালোবাসা এবং সহযোগিতা আমি সব সময় পেয়েছি।’

মেহজাবীন আরও লিখেছেন, ‘আরেকটি আবদার করতে চাই। আমাকে নিয়ে যখন আপনারা গুছিয়ে সুন্দর করে রিপোর্ট লিখেন আমার খুব ভালো লাগে। তবে শুধু অল্প কিছু সংবাদ মাধ্যমেই আমার নামের সঠিক বানান দেখতে পাই। যারা এখনো জানেন না, তারা একটু আমার নামের সঠিক বানানটা জেনে নিন- বাংলা: মেহজাবীন চৌধুরী (English: Mehazabien Chowdhury)। অনেক ধন্যবাদ।’

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ছোট পর্দাতেই কাজ করছেন মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন তিনি। তার ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবীন। আবার কেউ কেউ মনে করেন, নাটকেই তিনি মানানসই। তবে সংশয়ের অবসান ঘটিয়ে মেহজাবীন কখনো সিনেমায় পা রাখবেন কিনা, সেটা সময়ই বলে দেবে।

এন এইচ, ২৮ জানুয়ারি

Back to top button