সম্পর্ক

৭ লক্ষণ বলে দেবে সঙ্গী বিয়ে করতে আগ্রহী

অধিকাংশ তরুণ-তরুণীরা প্রেম করছেন। কিন্তু সবার প্রেম বিয়ে পর্যন্ত গড়ায় না। অনেকেই আছেন বিয়ের উদ্দেশে প্রেম করেন না। কিন্তু মেয়েদের ক্ষেত্রে দেখা যায়, তারা যার সঙ্গে প্রেম করে তাদেরকেই বিয়ে করতে চায়। তবে তার সঙ্গী তাকে বিয়ে করতে চান না কি চান না এটা বুঝবেন কিভাবে?

কিছু লক্ষণ আছে যেগুলো সঙ্গী প্রকাশ করলে বুঝা যাবে সে বিয়ে করতে আগ্রহী-

১) আপনার সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করা

যেকোনো বিষয়ই হোক, আপনাকে জানানো, আপনার সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করা, বিয়ের পরে কী করবে, কী করবে না, এগুলো বলা মানেই প্রেমিক আপনাকে বিয়ে করতে আগ্রহী।

২) বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা

কথার মাঝে বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা একটা ভালো লক্ষণ। কারণ, অনেক প্রেমিকই আছে, যারা বিয়ের কথা শুনতেই পারে না। তাই যে বিয়ের কথা বারবার বলে, সে অবশ্যই আপনাকে বিয়ে করার চিন্তা করছে।

৩) পরিবারের সঙ্গে মত বিনিয়ম করতে চাওয়া

সে হঠাৎ করেই তার পরিবারের সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছে। এমনকি আপনার পরিবারের সঙ্গেও পরিচয় হতে চাইছে। এমন আচরণ করলে বুঝবেন প্রেমিক আপনাকে নিয়ে খুবই সিরিয়াস।

৪) গোপন কথাগুলো প্রকাশ করছে

তার মনে যেসব কথা গোপন ছিল একটা একটা করে সেগুলো সে আপনাকে বলে দিচ্ছে। এর মানে জীবনসঙ্গী হিসেবে সে মনে মনে আপনাকে বেছে নিয়েছে।

৫) সঙ্গীর প্রতি ভালোবাসা ক্রমশ বাড়ছে

দিন দিন আপনার প্রতি তার ভালোবাসা ক্রমশ বেড়েই চলছে। ভালোবাসার কোন হিসাব হয় না। তবে কোন পুরুষ যখন সত্যি সত্যিই কোন নারীর সঙ্গে নিজের জীবন কাটাতে চান, হুট করেই তখন তাদের মাঝে একটি ম্যাচিউরিটি চলে আসে। আর এটাই আপনাকে বুঝাতে সাহায্য করবে যে তিনি আসলে বিয়ের ব্যাপারে খুব সিরিয়াস।

৬) সঙ্গীর সম্মানকে প্রাধান্য দেন

পুরুষ যখন কোন নারীকে বিয়ে করতে চায়, তখন তিনি সারা পৃথিবীর সামনে সেই নারীর সম্মানকে উঁচু রাখার চেষ্টা করেন। কখনো এমন কিছু বলেন না বা করেন না, যাতে প্রেমিকার অসম্মান হয়।

৭) সব বিষয়ে মাথা ঘামান

পুরুষেরা যখন বিয়ে করতে চান, তখন তার ব্যাপারে খুব রক্ষণশীল আচরণ দেখিয়ে থাকেন। প্রেমিকার পোশাক থেকে শুরু করে বন্ধুবান্ধব পর্যন্ত সকল বিষয়েই প্রেমিক মাথা ঘামাতে শুরু করেন। এতে বুঝতে হবে সে বিয়ে করতে চাইছে।

এম ইউ

Back to top button