টলিউড

পুরনো প্রেমে মজেছেন অভিনেতা সৌরভ

কলকাতা, ২২ জানুয়ারি – ভারতীয় বাঙালি অভিনেতা সৌরভ দাস। আজ তার জন্মদিন। জীবনের ৩৩ বছর পূর্ণ করলেন এই অভিনেতা। বিশেষ এই দিনে হারিয়ে যাওয়া প্রেম ফিরে পেয়েছেন তিনি।

এখন প্রশ্ন, তার সেই প্রেমিকা কে? কিন্তু না, সৌরভের জীবনে কোনো নারী আসেনি। যে নেশায় বুঁদ হয়ে অনেক নারীর মন কেড়েছেন সৌরভ, সেই গান ফিরে এসেছে অভিনেতার জীবনে।

অভিনেতা হওয়ার আগেই গানের সঙ্গে পরিচয় সৌরভের। তার মা রবীন্দ্রভারতীর কৃতি গানের ছাত্রী। তার রক্তে মিশে আছে সংগীত। ছাত্র জীবনেই ব্যান্ড খুলেছিলেন। ঘনিষ্ঠ মহলে গানের ভক্ত-অনুরাগীর সংখ্যাও নেহাৎ কম নয়।

সৌরভ গণমাধ্যমকে জানিয়েছেন, পুরনো প্রেমের কাছে ফিরতে যাচ্ছি আবার। ইতোমধ্যে নিজের তিনটি গান কম্পোজ করা হয়েছে। শিগগিরই চ্যানেলে ছাড়ব।

জানা গেছে, ইউটিউব চ্যানেল খুলতে চলেছেন সৌরভ। সব ঠিক থাকলে আগামী ১ মার্চ এই অভিনেতার বাবার জন্মদিনে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হবে। নাম রাখতে পারেন ‘মন্টু অ্যান্ড দ্য পাইলটস’। নিজের লেখা, সুর করা এবং গাওয়া গানের ভিডিও পোস্ট করবেন সেখানে।

সৌরভ বলেন, ‘আমার অভিনয় মানুষ দেখেছেন। এই চ্যানেলটি তৈরি করছি শুধুমাত্র আমার গানের জন্য। এখন অনেকেই আমাকে চেনেন। জিৎ গাঙ্গুলির মতো মানুষ আমাকে গানের জন্য উৎসাহ দিয়েছেন। আমারও মনে হল গানবাজনার দিকে নতুন করে আবার মন দেওয়া উচিত।’

তিনি আরও বলেন, ‘নিজের জন্মদিনে কারও থেকে বিশেষ কিছু চাইনি। বরং নিজেই নিজেকে এই উপহার দিলাম। গানের জন্য নতুন একটা পদক্ষেপ নিলাম।’

এন এইচ, ২২ জানুয়ারি

Back to top button