ঢালিউড

শাহেদ-তানহার অভিনয়ে মুগ্ধ দর্শক

ঢাকা, ২১ জানুয়ারি – মীর সাব্বির পরিচালিত প্রথম সিনেমা ‘রাত জাগা ফুল’২১ জানুয়ারি থেকে চতুর্থ সপ্তাহেও বেশ কয়েকটি সিনেমা হলে চলবে। সরকারি অনুদানে মীর সাব্বিরের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, গীত রচনা ও পরিচালনায় ‘রাত জাগা ফুল’সিনেমাটি এরই মধ্যে দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে।

তবে এ সিনেমার গল্প যে দুটি চরিত্রকে ঘিরে মূলত এগিয়ে গেছে তারা হলেন- শাহেদ শাহারিয়ার ও তানিন তানহা। সিনেমাতে দুজনের অভিষেক হয়েছে ‘রাত জাগা ফুল’দিয়ে। নতুন হিসেবে দুজনের অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছে।

শাহেদ শাহারিয়ার মিলন চরিত্রে এবং তানিন তানহা ফুলি চরিত্রে অভিনয় করেছেন। তাদের দুজন প্রসঙ্গে মীর সাব্বির বলেন, দুজনের অভিনয়ই আমার কাছে ভীষণ ভালো লেগেছে। নির্মাতা হিসেবে তাদের দুজনের অভিনয়ে আমি তৃপ্ত।

তানিন তানহার চোখ কথা বলে। এটা অনেক বড় পজিটিভ বিষয়। শাহেদের ভেতর এক ধরনের সরলতা আছে। তাকে প্রপারলি গাইড করা গেলে সে অনেক বড় অভিনেতা হিসেবে দাঁড়াতে পারবে। তানিন তানহা ভালোলাগার মতোই একজন শিল্পী, অভিনেত্রী।

তানিন তানহা বলেন, গল্পটা মূলত আমাকে অর্থাৎ ফুলিকে ঘিরেই। সিনেমাটি মুক্তির পর অনেক অনেক প্রশংসা পাচ্ছি। বলা যায় প্রায় প্রতিদিনিই অনেক ইমোশনাল হচ্ছি। আমার আম্মুকে নিয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলাম। আম্মু আমাকে একটি কথাই বলেছিলেন যে, তুমি এমন সিনেমা আরও করবা।

শাহেদ শাহারিয়ার বলেন, যেহেতু এটা আমার প্রথম সিনেমা তাই এ সিনেমার সঙ্গে অনেক আবেগ ভালোবাসা জড়িয়ে আছে। এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা।

উল্লেখ্য, শাহেদ শাহারিয়ার ও তানিন তানহা দুজনই সালাহ উদ্দিন লাভলুর ‘সোনার পাখি রূপার পাখি’ধারাবাহিকে অভিনয় করেছিলেন। ২০১৪ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টারের শীর্ষ দশে ছিলেন তানিন তানহা। সেরা নাচিয়ে সিজন টুতে (২০১৩-২০১৪) টপ টেনে ছিলেন শাহেদ শাহারিয়ার। এদিকে তানিন তানহার মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ও ‘প্রিয়াংকা’সিনেমা দুটি।

এন এইচ, ২১ জানুয়ারি

Back to top button