বলিউড

চিরঞ্জীবীকে ফেরালেও মহেশের ডাকে সাড়া দিলেন সাই পল্লবী

হায়দ্রাবাদ, ২০ জানুয়ারি – চরিত্র পছন্দ না হলে বিনয়ের সঙ্গে কাজের প্রস্তাব ফিরিয়ে দেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। বরেণ্য অভিনেতা চিরঞ্জীবী ‘ভোলা শঙ্কার’ সিনেমায় অভিনয় করছেন।

মেহের রমেশ পরিচালিত এ সিনেমায় চিরঞ্জীবীর বোনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন সাই পল্লবীকে। কিন্তু চিরঞ্জীবীর ডাকে সাড়া দেননি ‘প্রেমাম’ খ্যাত এই নায়িকা। পরে পরিচালক চরিত্রটির জন্য কীর্তি সুরেশকে চূড়ান্ত করেন। চিরঞ্জীবীকে ফেরালেও এবার মহেশ বাবুর বোনের চরিত্রে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন সাই পল্লবী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু সুপারস্টার মহেশ বাবুর বোনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সাই পল্লবী। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। দক্ষিণী সিনেমার অনেক নায়িকার স্বপ্ন মহেশ বাবুর নায়িকা হওয়ার। সেখানে মেধাবী অভিনেত্রী সাই পল্লবী কিছুটা আলাদা। যার জন্য মহেশ বাবুর বোনের চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়েছেন তিনি।

এ সিনেমায় সাই পল্লবীর চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। এর নায়িকা চরিত্রে অভিনয় করবেন পূজা হেগড়ে। সংগীত পরিচালনা করবেন থ ম্যান। হারিকা অ্যান্ড হাসিনে ক্রিয়েশন্সের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। আগামী এপ্রিলে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন নির্মাতারা।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্যাম সিং রায়’। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী, কৃতি শেঠি ও ম্যাডোনা সেবাস্টিন। এছাড়াও অভিনয় করেছেন নানি। সিনেমাটির বড় অংশের শুটিং হয়েছে কলকাতায়। নীহারিকা এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন রাহুল সংকৃত্যায়ন। গত ২৪ ডিসেম্বর মুক্তি পায় এটি।

এন এইচ, ২০ জানুয়ারি

Back to top button