ফুটবল

৩ গোলে জিতেছে ম্যানচেস্টার

বিবর্ণ ম্যানচেস্টারের সামনে প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ব্রেন্টফোর্ড। কিন্তু একে একে গোল পান ইউনাইটেডের তিন স্ট্রাইকার। তবে গোল পাননি তাদের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠ ছাড়তে হয় পানসে মুখে।

বুধবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৩-১ গোলে জিতেছে ইউনাইটেড। সাম্প্রতিক সময়ে নিজেদের হারিয়ে খুঁজছে রাফ রাংনিক শিষ্যরা। সুযোগ পেয়ে শুরু থেকেই তাদের চেপে ধরেছিল ব্রেন্টফোর্ড।

তবে বায়ান এমবামোর নেওয়া শট পা বাড়িয়ে কর্নারের বিনিময়ে বাঁচিয়ে দেন ডেভিড ডি গিয়া। পরের দুই মিনিটের দুটি কর্নারেই সুযোগ আসে ব্রেন্টফোর্ডের সামনে। কিন্তু গোলের দেখা পায়নি তারা। ২৫তম মিনিটে প্রথম কোনো বড় সুযোগ পায় ইউনাইটেড। কিন্তু ডিয়েগো দালাতের দূর থেকে নেওয়া শট লক্ষ্যে ছিল না।

গোলশূন্য ব্যবধানেই প্রথমার্ধ শেষ করে দুই দল।

৪৭তম মিনিটে এসে একটি হেড করেছিলেন রোনালদো, কিন্তু সেটা পোস্টে লাগলে ফের হতাশ হতে হয় ইউনাইটেডকে। ৫৫ মিনিটে হেড দিয়ে জালে বল পাঠান ইয়েলাংয়া।

ম্যাচের ৭১তম মিনিটে তুলে নেওয়া হয় রোনালদোকে, বদলি হিসেবে খেলতে নামানো হয় র‌্যাশফোর্ডকে। সেও আস্থার প্রতিদান দেন। ফার্নান্দেজের পাস ডি-বক্সে পেয়ে জোরাল শটে কাছের পোস্ট দিয়ে স্কোরলাইন ৩-০ করেন তিনি। ৮৫তম মিনিটে গোলের ব্যবধান কমান আইভ্যান টনি।কিন্তু জয় পেতে সমস্যা হয়নি ইউনাইটেডের।

সূত্র : আরটিভি
এম এস, ২০ জানুয়ারি

Back to top button