ক্রিকেট

জাতীয় দলে ফিরতে বিপিএলে চোখ সাব্বিরের

ঢাকা, ২০ জানুয়ারি – বাংলাদেশ জাতীয় দলে সাব্বির রহমানের অভিষেকটা হয়েছিলো বেশ দাপটের সঙ্গেই। দীর্ঘদিনের চাহিদার একজন হার্ড হিটার পেয়েছিলো বাংলাদেশ। ২০১৪ সালে অভিষেক হয়ারে পর থেকে একাদশে ছিলেন ‘অটোমেটিক চয়েজ’। তবে এসেছিলেন যেমন নক্ষত্রের আলো হয়ে, চলেও গেলেন ধুমকেতুর গতিতে।

শৃংখলা ভঙ্গ আর ফর্মের ঘাটতিতে দল থেকে বাদ পড়লেন ২০১৯ সালের সেপ্টেম্বরে। তারপর থেকেই হার্ড হিটার সাব্বির ব্রাত্য হয়ে গেছেন দলের জন্য।

এবার সাব্বিরের সামনে সুযোগ এসেছে আবার নিজেকে ফিরে পাওয়ার। ২১ জানুয়ারী শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠে নামবেন ৩০ বছর বয়সী এই হার্ড হিটার ব্যাটার। সাব্বির নিজেও এবারের বিপিএলকে দেখছেন জাতীয় দলে ফেরার মঞ্চ হিসেবে।

গতকাল বুধবার মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন শেষে সংবাদমাধ্যমকে সাব্বির বলেছেন, শুধু আমার জন্য নয়, যারা জাতীয় দলের বাইরে আছে, সবার জন্য সবচেয়ে বড় মঞ্চ এই বিপিএল। আশা করি, সবাই ভালো খেলে কামব্যাক করতে পারবে। আমিও যেন ভালো খেলে কামব্যাক করতে পারি, সেই লক্ষ্য নিয়েই বিপিএল খেলবো এবার।

গত দুদিন আগেই চট্টগ্রাম দল অনুশীলন শুরু করলেও সাব্বির রহমান সেখানে যোগ দিয়েছেন গতকালই প্রথম। অনুশীলনের অভগতা নিয়ে তিনি জানান, আলহামদুলিল্লাহ, ভালো লাগছে। অনেক দিন পর দলের সঙ্গে অনুশীলন করছি। কবে অনুশীলনে নামবে, এ নিয়ে অনেক দিন ধরেই অপেক্ষায় ছিলাম। আজ আমার প্রথম অনুশীলন দলের সাথে। সব মিলিয়ে অনুভূতিটা দারুণ।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২০ জানুয়ারি

Back to top button

This will close in 20 seconds